সর্বশেষ সংবাদ :

বিস্ফোরক মামলায় নওগাঁর ছয় যুবদল নেতা কারাগারে

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পত্নীতলা উপজেলায় বিস্ফোরক দ্রব্য আইনে করা মামলায় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদকসহ যুবদলের ছয় নেতা-কর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
বৃহস্পতিবার দুপুরে নওগাঁর জেলা ও দায়রা জজ আবু শামীম আজাদ এই আদেশ দেন। আসামিপক্ষের আইনজীবী মিনহাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।
কারাগারে যাওয়া নেতারা হলেন, পত্নীতলা ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, পত্নীতলা থানা যুবদল সিনিয়র যুগ্ম-আহবায়ক বায়জীদ রায়হান শাহিন, নজিপুর পৌর যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুল কাদের, পত্নীতলা থানা যুবদলের যুগ্ম-আহবায়ক শাহির হোসেন শিবু, পত্নীতলা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি রায়হান সরকার রনি এবং নজিপুর পৌর ৭ নম্বর ওয়ার্ড যুবদল সাধারণ সম্পাদক উজ্জল হোসেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০২২ সালের ১৯ নভেম্বর নজিপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মামুদপুর মোড়ে অবস্থিত পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে রাত সাড়ে ১২টার দিকে বিস্ফোরণ ও ভাঙচুরের অভিযোগে গত ২০ নভেম্বর রাতে বিস্ফোরক দ্রব্য আইন ও দণ্ডবিধি-১৮৬০-এর ১৪৩, ৪৪৮, ৪২৭, ১১৪ ও ৩৪ ধারায় নজিপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রাণেশ্বর হালদার বাদী হয়ে এ মামলা করলে সেই মামলায় বৃহস্পতিবার দুপুরে নওগাঁ জেলা ও দায়রা জজ আবু শামীম আজাদের আদালতে ওই মামলার ছয় আসামি হাজির হয়ে জামিনের জন্য আবেদন করেন। শুনানি শেষে বিচারক আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ | সময়: ৪:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর