সর্বশেষ সংবাদ :

বাঘায় অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাঘার আড়ানী পৌর এলাকার কুশাবড়িয়া গ্রামের চাররাস্তা মোড় এলাকায় অবস্থিত বড়াল নদীর ধার থেকে এই লাশ উদ্ধার করা হয়। এ বিষয়ে আড়ানী পৌরসভার কুশাবাড়িয়া গ্রামের কাউন্সিলর রবিউল ইসলাম জানান, অজ্ঞাত (৭০) এক বৃদ্ধ খালিগায়ে চেক ও কালো রঙ্গের লুঙ্গি এবং সাদা রঙ্গের একটি ব্যাগ পাশে নিয়ে চার রাস্তা মোড়ের বড়াল নদীর ধারে উপড় হয়ে পড়ে থাকতে দেখতে আমাদের সন্ধেহ হয়। পরে বাঘা থানা পুলিশকে বিষয়টি অবগত করলে তারা ঘটনাস্থলে এসে ঐ ব্যক্তির লাশ উদ্ধার করে। তার মাথায় কালো লম্বা চুল, মুখে সাদা দাঁড়ি, ডান পায়ের গুড়ালিতে একটি টিউমার রয়েছে।

 

 

 

 

তবে স্থানীয় লোকজন ধারনা করছেন, প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে সমতল রাস্তা থেকে নিচে নামতে গিয়ে হয়তোবা তিনি স্টোক করে মৃত্যু বরণ করতে পারেন। তাঁর পরিচয় পাওয়ার জন্য স্থানীয় লোকজন ঐ ব্যক্তির ছবি তুলে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই ছবি ভাইরাল করেছেন। তবে রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন পরিচয় পাওয়া যায়নি।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত সবুজ রানা জানান, খবর পেয়ে ঘটনা¯’ল থেকে সন্ধ্যা ৭ টার সময় লাশ উদ্ধার করা হয়েছে। শরীরে কোন আঘাতের চিহৃ নেই। বয়স ৭০ এর উর্দ্ধে হবে। আমরা বিভিন্ন থানায় খবর দিয়েছি। তার পরিচয় পাওয়ার চেষ্টা চলছে।

 

 

সানশাইন/সোহরাব

 

 


প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৩ | সময়: ৮:৫১ অপরাহ্ণ | Daily Sunshine