সর্বশেষ সংবাদ :

চোরাই অটোরিকশা উদ্ধার পবায় আন্তঃ জেলা চোর চক্রের ২ সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর পবা থানার নওহাটা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে একটি চোরাই অটোরিকশা উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে আরএমপি’র পবা থানা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন কামরুল ইসলাম (৬০) ও আনোয়ার আলী (৪৫)। কামরুল রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বাজে কাজলার মৃত নুর উদ্দিনের ছেলে ও আনোয়ার আলী পবা থানার বাগধানী গ্রামের কফিল উদ্দিনের ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (শাহ্মখদুম) মো: নূর আলম সিদ্দিকীর সার্বিক তত্ত্বাবধানে পবা থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজ, এসআই শামীম হোসেন ও তার টিম পবা থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পবা থানার নওহাটা বাজারে একটি অটোরিকশা সার্ভিসের দোকানে ২ ব্যক্তি একটি অটোরিকশা চুরি করে নিয়ে এসে ব্যাটারীর কাভার ও অন্যান্য যন্ত্রাংশ পরিবর্তন করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে পবা থানা পুলিশের ঐ টিম বিকালে পবা থানার নওহাটা বাজারের সেই দোকানে অভিযান পরিচালনা করে আসামি কামরুল ইসলাম ও আনোয়ার আলীকে গ্রেপ্তার করে। এসময় আসামিদের কাছ থেকে একটি চোরাই অটোরিকশা উদ্ধার হয়।
জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা জানায়, অটোরিকশাটি নাটোর থেকে চুরি করা হয়েছে। তারা এটি কুষ্টিয়ার জাহিদ ও আমিরুল ইসলামের কাছ থেকে ক্রয় করে। তারা আরও জানায় অটোরিকশাটির কাভার ও অন্যান্য যন্ত্রাংশ পরির্বতন করছিলো যেন তার মালিক অটোরিকশাটি চিনতে না পারে।
গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে আরএমপি’র পবা থানায় চুরির মামলা রজু করে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় জড়িত আন্তঃজেলা চোর চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩ | সময়: ৫:৫৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর