বিএনপি-জামায়াত আমেরিকা ও ইউরোপের ঘাড়ে ভর করে ক্ষমতায় আসতে চাই: ইসাহাক আলী

লালপুর প্রতিনিধি:
নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী বলেছেন, বিএনপি-জামায়াত শেখ হাসিনার উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে এখন আমেরিকা ও ইউরোপের ঘাড়ে ভর করে ক্ষমতায় আসতে চাই। শুধু আমেরিকা ও ইউরোপের খ্রিষ্টানদের সহযোগিতায় নয়। ওরা ইহুদি রাষ্ট্র ইসরায়েলের গোয়েন্দ সংস্থার শীর্ষ কর্মকর্তা মেন্দি এন সাফাদির সঙ্গেও বৈঠক করে। ইসাহাক আলী আরো বলেন, ইলামের কথা বলে তারা ইহুদি আর খ্রিষ্টানদের প্রভুরুপে গ্রহণ করে বাংলার সিংহ ভাগ মানুষের ধর্মীয় বিশ্বাসের ওপরে আঘাত করেছে। বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জীবনমানের যে উন্নয়ন করেছে তার ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা কে ক্ষমতায় আনতে হবে। বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র রুখে দিতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানান তিনি।’

 

 

 

বৃহস্পতিবার (৩১ আগষ্ট) সন্ধ্যায় লালপুর উপজেলার গোপালপুর কড়ই তলায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু পরিষদ লালপুর উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন তিনি।
বঙ্গবন্ধু পরিষদ লালপুর উপজেলা শাখার আহবায়ক তাহাজ উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব সহকারী অধ্যাপক শ্রী স্বাধীন কুমার পালের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সভাপতি সেচ্ছাসেবক লীগের সভাপতি ও নাটোর জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লাবনী সুলতানা, লালপুর উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শ্রী স্বপন কুমার পাল, আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমদাদুল হক মিলন প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৩ | সময়: ৭:১৭ অপরাহ্ণ | Daily Sunshine