বিয়ের চারদিনের মাথায় স্বামী খুন, শ্রীঘরে নববধূ

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় বিয়ের চারদিন পর শাপলা (১৮) নামে এক নববধূ স্বামী আব্দুর রাজ্জাককে (২২) বালিশ চাপা দিয়ে খুন করেছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ মঙ্গলবার সকালে ওই নববধূকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। এ ঘটনায় বাগমারা থানায় নিহতের মা আফরোজা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
বাগমারা থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন আগে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সাঁইপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে আব্দুর রাজ্জাকের সাথে পাশর্^বর্তী মোহনপুর উপজেলার ধুরইল গ্রামের আব্দুস শুকুরের মেয়ে শাপলার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সূত্র ধরে পারিবারিক ভাবে গত শুক্রবার আনুষ্ঠানিকে মাধ্যমে বিয়ে সম্পন্ন হয়।
গত শনিবার ঘটা করে নিহতের বাড়িতে বৌ-ভাতের আয়োজনও হয়েছে। এরপর সোমবার রাতে কোন এক সময় ওই নববধূ স্বামীকে বালিশ চাপা দিয়ে খুন করে। সকালে ছেলেকে না দেখতে পেয়ে ছেলের ঘরের ভিতরে নিহতের মা আফরোজা লাশ দেখে চিৎকার করতে থাকে। পরে লোকজন এসে নববধূকে আটক রেখে থানায় খবর দিলে পুলিশ নবধূসহ নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়।
স্থানীয় চেয়ারম্যান লুৎফর রহমান জানান, ঘটনার পর পরই গিয়ে নিহতের লাশ সনাক্ত করা হয়েছে। প্রাথমিক ভাবে তাকে বালিশ চাপা দিয়ে খুন করা হয়েছে বলে আলামত পাওয়া গেছে।
এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, পুলিশ খবর পেয়ে সকালে নিহতের লাশ উদ্ধার করেছে। নিহতের শরীরে একাধিক জখম দেখে মনে হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
নিহতের সুরতহাল প্রস্তত করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত নববধূকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ