নাটোরে চারকোটি টাকার হেরোইনসহ দুজন আটক

স্টাফ রিপোর্টার, নাটোর : নাটোরে ৪ কোটি টাকা মূল্যের হেরোইন ও পাথর বোঝাই ট্রাকসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযানে ৩কেজি ৭০০ গ্রাম হেরোইন ট্রাকের ড্যাসবোর্ডের ভেতরে বিশেষ ব্যবস্থায় সংরক্ষণ থাকা অবস্থায় উদ্ধার উদ্ধার করা হয়।
নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএম মঙ্গলবার দুপুরে নাটোরের পুলিশ লাইনসে এক প্রেস ব্রিফিংএ জানান, গোপন সংবাদে জানা যায় চাপাই নবাবগঞ্জ থেকে একটি বড় মাদকের চালান নাটোরের উপর দিয়ে পাচার হচ্ছে। পরে নাটোরের তিনটি স্পটে পুলিশের বিশেষ চেক পোস্ট বসানো হয়।
গত রাত সোয়া ৩ টার দিকে শহরের বড়হরিশপুর বাইপাস এলাকার চেক পোস্টে সোর্সের দেয়া তথ্যের সাথে একটি ট্রাকের সাদৃশ্য পাওয়ায় তাতে অভিযান পরিচালনা করা হয়।
এরপর ট্রাকের ড্যাসবোর্ডের ভেতর থেকে ৩ কেজি ৭০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ সময় ট্রাকের চালক সাগর আলী ও হেলপার সালাহ উদ্দিনকে গ্রেফতার করা হয়। সাগর চাঁপাইনবাবগঞ্জ জেলার মিয়া সাহেবপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ও সালাহ উদ্দিন গাজীপুর জেলার কালীগঞ্জ থানার ব্রাহ্মণগাঁও গ্রামের সেলিমের ছেলে।
পুলিশ সুপার আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হেরোইন গাজিপুর যাচ্ছিল বলে জানা গেছে। তবে এর সাথে কারা জড়িত তা আরো জিজ্ঞাসাবাদ ও তদন্তে বেরিয়ে আসবে। সে অনুযায়ী আইনী ব্যবস্থা নেয়া হবে।
এছাড়া নাটোরকে আর মাদকের রুট হিসাবে ব্যবহার হতে দেয়া হবে না বলেও জানান নবাগত পুলিশ সুপার।


প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৩ | সময়: ৫:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর