গোদাগাড়ীতে কাভার্ডভ্যান চাপায় বাইসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ীতে কাভার্ডভ্যান চাপায় এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার সাড়ইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর কাভার্ডভ্যানের চালককে আটক করেছে পুলিশ।
নিহত বাইসাইকেল আরোহীর নাম আলিফ হোসেন (৩৫)। তার বাবার নাম সাজিদ হোসেন। বাড়ি উপজেলার শেখপুর কুমরপুর।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টার দিকে আলিফ হোসেন বাইসাইকেলে চেপে রাজশাহীতে কাজের উদ্দেশে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাইসাইকেল আরোহীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর কাভার্ডভ্যানের চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।
বাঘা: মে দিবসের প্রথম প্রহরে বালুবাহি ট্রাক্টর উল্টে সজিব হোসেন (১৮) নামে এক চালকের মর্মান্তিক মৃত্য হয়েছে। নিহত সজিব হোসেন বাঘা উপজেলার কলিগ্রাম (সড়কঘাট) এলাকার হাবিবের হোসেনের ছেলে। বুধবার মহান মে দিবসের প্রথম প্রহরে পাবনা সদর থানার দোগাছি ইউনিয়নের দোগাছি বাজার সংলগ্ন এলাকায় সড়ক দর্ঘটনায় তিনি মারা যান।
পাবনা সদর থানার সহকারি পরিদর্শক (এসআই) জয়ন্তী চন্দ্র বর্মন জানান, ঘটনার পর স্থানীয়রা চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এরপর সেখানেই তিনি মারা যায়। অস্বাভাবিক মৃত্যুর সংবাদ পেয়ে সুরতহাল রিপোর্টসহ আইনি প্রক্রিয়া সম্পন্ন করে ঐদিন বিকেল ৫টায় সজিব হোসেনের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়। এ বিষয়ে ইউডি মামলা হয়েছে বলে নিশ্চিত করেন বাপনা থানা পুলিশ।
নিহতের পিতা জানান, রাত ৯টায় নিজ এলাকার কালিদাসখালি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজার নামাজ শেষে এলাকার গোরস্থানে তার সন্তানের দাফন সম্পন্য করা হয়েছে।


প্রকাশিত: মে ৩, ২০২৪ | সময়: ৪:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ