তাহেরপুরে সাকসেস এর উদ্যোগে শিশুদের সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর শিশু শিক্ষা কেন্দ্রে শিশুদের সাংস্কৃতিকসহ নানা প্রতিভা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। রোববার (২০আগষ্ট) সকাল নয়টা থেকে সামাজিক কল্যাণমূখী সেবা সংস্থা (সাকসেস) এর উদ্যোগে শিশু শিক্ষা কার্যক্রম প্রকল্পের আওতায় এ কার্যক্রম পরিচালিত হয়েছে।  শিশু শিক্ষা কার্যক্রম প্রকল্পের সভাপতি নুর মোহাম্মাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সামাজিক কল্যাণমূখী সেবা সংস্থা (সাকসেস) এর প্রতিষ্ঠাতা পরিচালক মিরদাদ মুফতি।

 

 

 

 

এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, তাহেরপুর শিশু শিক্ষা কেন্দ্রের ব্যবস্থাপক শাহিনুর ইসলাম, উপদেষ্টা অধ্যাপক শহীদুজ্জামান মীর, প্রকল্পের সাধারন সম্পাদক সাবেক সেনা সদস্য আব্দুর রহিম, সহ-সভাপতি লুৎফর রহমান, সহ-সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, আয়নাল হক, সদস্য খোরশেদ আলম, আজাহার আলী, সারোয়ার আলম, শিশু শিক্ষা কেন্দ্রের শিক্ষিকা সোহেলা আক্তার প্রমূখ। প্রতিযোগিতা শেষে শিশুদের মাঝে এবং সচেতন মায়েদের মাঝে পুরস্কার বিতরন শেষে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

 

 

 

 

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে ওই সংস্থাটি মানুষের সহায়ক পরিবেশ সৃষ্টির জন্য প্রাক-প্রাথমিক পর্যায়ে শিশু শিক্ষাদান, শিশু প্রতিভা বিকাশে মায়েদের পরামর্শ প্রদান, গ্রামীণ জনসাধারনের মাঝে স্যানিটেশন সামগ্রী ব্যবহারে উদ্বুদ্ধ করন ও বিতরন, দরিদ্র ও হত-দরিদ্রদের আয় বৃদ্ধির পরামর্শ প্রদান, মাদক, যৌতুক, ধর্মনীতি বিবর্জিত সামাজিক ব্যধির বিরুদ্ধে জনমত গড়ে তোলা, বন্যা দূর্গতদের মাঝে সহায়তা প্রদান, করোনাকালীন মাস্ক বিতরন, প্রয়োজনীয় ওষুধ বিতরনসহ নানা কার্যক্রম বিনামূল্য করে আসছে সংস্থাটি।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩ | সময়: ৮:৫৯ অপরাহ্ণ | Daily Sunshine