গোমস্তাপুরে পুকুর ও জলাশয়ে মাছের পোনা অবমুক্ত

গোমস্তাপুর প্রতিনিধি:
“নিরাপদে মাছে ভরবো দেশ-গড়বো স্মার্ট বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ১৬ টি প্রাতিষ্ঠানিক পুকুর ও একটি জলাশয়ে ৩১০ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়েছে। রবিবার (২০ আগষ্ট) সকালে উপজেলা পরিষদ পুকুরে উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে আনুষ্ঠানিকভাবে এ মাছের পোনা অবমুক্ত করা হয়।

 

 

 

 

 

এ মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিনিয়র সহকারী পরিচালক, মৎস্য অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ, আবুল কালাম আজাদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর আহমেদ সরকার, উপজেলা মৎস্য কর্মকর্তা সুমিতা খাতুন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা আজিজুল হক, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা বাবুল আকতার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম প্রমুখ।

 

 

 

 

 

 

মৎস্য অফিস সূত্রে জানা যায়, গোমস্তাপুর উপজেলা পরিষদ পুকুর সহ মোট ১৬ টি প্রাতিষ্ঠানিক পুকুর ও বিল দামুসে ৩১০ কেজি রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা মৎস্য কর্মকর্তা সুমিতা খাতুন বলেন, ২০২৩-২০২৪ অর্থবছরে রাজস্ব বাজেটের আওতায় ১৬ টি প্রাতিষ্ঠানিক পুকুর ও একটি জলাশয়ে ৩১০ কেজি রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়।

 

 

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩ | সময়: ৩:৪০ অপরাহ্ণ | Daily Sunshine