সর্বশেষ সংবাদ :

র‌্যাবের অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ি আটক 

স্টাফ রিপোর্টার :

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন লক্ষীপুর আইডি বাগানপাড়ায় র‌্যাবের অভিযানে বুধবার রাত সাড়ে দশটায় পলাতক আসামী মোছাঃ শাহিদা বেগম(৩৬), স্বামী-মোঃ জন, সাং- লক্ষিপুর আইডি বাগানপাড়া, থানা-রাজপাড়া, রাজশাহী এর বাড়িতে মাদকদ্রব্য কেনা বেচার সময় পাঁচজনকে আটক করা হয়েছে।

এসময় পলাতক আসামী মোছাঃ শাহিদা বেগম(৩৬) এর বাড়িতে ১২ কেজি ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। অভিযানের সময় তিনি ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যান। এ সময় মাদক ক্রয়রত অবস্থায় মোঃ সাজ্জাদুর ইসলাম শাওন(৩০), পিতা- মোঃ শামসুল রানা, সাং-সিপাহীপাড়া, থানা-রাজপাড়া, শ্রী রাজীব সরকার(৩২), পিতা-শ্রী জগদীশ সরকার, সাং- উপশহর উত্তরা ক্লিনিকের মোড়, থানা- বোয়ালিয়া, রাজন রবি দাশ(২২), পিতা- মৃত মুক্তার, সাং-লক্ষিপুর আইডি বাগানপাড়া, থানা-রাজপাড়া মোঃ পল্লব(২০), পিতা-মোঃ চাঁন, সাং-উপশহর নিউমার্কেট, থানা-বোয়ালিয়া, মোঃ আশিকুর রহমান(২০), পিতা-জয়নুল আবেদিন, সাং-কাজিহাটা, থানা রাজপাড়া, আরএমপি, রাজশাহী গনকে গ্রেফতার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদের উক্ত গ্রেফতারকৃত আসামীগনকে গাঁজা মামলা সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে তাহার মাদকক্রয় করিতেছিল মর্মে স্বীকার করে। গ্রেফতারকৃত উক্ত আসামীগনের এবং পলাতক আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য রাজপাড়া থানা, আরএমপি, রাজশাহীতে নিয়মিত মামলায় হস্তান্তর করা হয়েছে।

সানশাইন / শামি

 


প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩ | সময়: ১০:০৬ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর