চাঁপাইনবাবগঞ্জের ‘শ্রেষ্ঠ মেয়র’ সৈয়দ মনিরুল ইসলাম

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জ জেলার পৌর মেয়রদের মধ্যে ‘শ্রেষ্ঠ মেয়র’ নির্বাচিত হয়েছেন শিবগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনিরুল ইসলাম। জেলার সকল পৌরসভার মধ্যে কাজের সাফলতা এবং জন্ম ও মৃত্যু নিবন্ধনে বিশেষ দক্ষতার জন্য তাকে ‘শ্রেষ্ঠ মেয়র’ ঘোষণা করা হয়।
বৃহস্পতিবার বেলা ১১টার সময় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এ.কে.এম গালিভ খাঁন তার হাতে ‘শ্রেষ্ঠ মেয়র’ সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এসময় জনপ্রতিনিধি, বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হয়ে অনুভূতি প্রকাশ করে মনিরুল ইসলাম বলেন, আমার এ সফলতা শিবগঞ্জ পৌরসভা এবং উপজেলার সর্বস্তরের জনসাধারণকে উৎসর্গ করলাম। আমার নির্বাচনের সময় ঘোষণা ছিলো- আমি মেয়র নির্বাচিত হতে পারলে প্রত্যেক নাগরিকই হবেন একেক জন মেয়র। আমি নির্বাচিত হয়ে সে কথা স্বরণে রেখে এলাকার উন্নয়ন ও জনগণের কল্যাণে মেয়রের কক্ষ সকলের জন্য উন্মুক্ত করেছি। পৌরবাসীর সকল বিপদে-আপদে পাশে থেকে দিন রাত পরিশ্রম করে যাচ্ছি।
মেয়র বলেন, নির্বাচিত হওয়ার আগে পৌরবাসীকে যে অঙ্গিকার ব্যক্ত করেছিলাম, সেগুলো বাস্তবায়নে সদা সচেষ্ট রয়েছি। শিবগঞ্জ পৌরসভাকে উন্নত ও সমৃদ্ধ পৌরসভা গড়তে পৌরবাসীর সহযোগিতা কামনা করেন তিনি।
উল্লেখ্য, সৈয়দ মনিরুল ইসলাম শিবগঞ্জ পৌরসভার ৩০ বছরের ইতিহাসে সর্বপ্রথম আওয়ামীলীগ সমর্থিত মেয়র হিসেবে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হন।


প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ