সংবিধান অনুযায়ী এদেশ পরিচালিত হবে: খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর প্রতিনিধি: খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, এদেশে ভোট ব্যবস্থাকে ধ্বংস করেছে জিয়াউর রহমান। প্রতিদ্বন্দ্বি না থাকলেও ‘হ্যাঁ’ কিংবা ‘না’ ভোটের নামে ব্যালট পেপারে সিল মেরে মানুষের ভোটাধিকার লঙ্ঘন করেছে।
আজ সেই জিয়াউর রহমানের সৃষ্ট বিএনপি তত্ত্বাবধায়কের দাবি করছে বিগত দিনে বিএনপি বাসে আগুন দিয়েছে, মানুষ পুড়িয়ে মেরেছে। আগুন সন্ত্রাস করে জনগণের জানমালের ক্ষতিসাধন করেছে। সেই বিএনপি এখন সাধু সেজেছ।
রবিবার বিকালে চন্দননগর কলেজ মাঠে চন্দননগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
খাদ্যমন্ত্রী বলেন, নির্বাচনকে সামনে রেখে দেশি ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের বিরুদ্ধে গণজাগরণের সৃষ্টি হয়েছে। জনগণই আওয়ামী লীগের মূল শক্তি। সেই জনগণকে সাথে নিয়ে সব ধরনের ষড়যন্ত্র প্রতিহত করা হবে।
তিনি বলেন, কারও ভয়ভীতিতে নয়, সংবিধান অনুযায়ী এদেশ পরিচালিত হবে। বঙ্গবন্ধুকে হত্যার পরে যারা দেশের পবিত্র সংবিধানকে ক্ষত-বিক্ষত করেছে, জাতীয় চার মূলনীতিকে ভূলুণ্ঠিত করে সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছে, তাদের বিরুদ্ধে দেশবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে।
চন্দননগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল খালেক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদ আহম্মেদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা বেগম ও চন্দননগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক চেয়ারম্যান বদিউজ্জামান বদিসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ।


প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৩ | সময়: ৫:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ