পদ্মা নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পদ্মা নদী থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে নগরীর গুড়িপাড়া হাইটেক পার্ক এলাকার থেকে মরদেহ উদ্ধার করে নৌ পুলিশ।
নৌ পুলিশের রাজশাহী মহানগর ইউনিটের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নগরীর গুড়িপাড়া হাইটেক পার্ক এলাকায় পদ্মা নদীতে আনুমানিক ২৫ বছরের বয়সের ওই যুবকের মরদেহ ভাসতে দেখেন এলাকাবাসী। পরে দামকুড়া থানা ও নৌপুলিশ খবর দেয়া হয়। আমরা গিয়ে মরদেহ উদ্ধার করি।
তিনি আরও জানান, অজ্ঞাত যুবকের কয়েকদিন আগে মৃত্যু হয়েছে। দূর থেকে পানিতে ভেসে এসেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত ব্যক্তির পরণে জিন্সের প্যান্ট ছিল। উপরের দিকে কোন জামা ছিল না।
দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, অজ্ঞাত ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে নৌ পুলিশ। ময়নাতদন্ত শেষ হলে মৃত্যুও কারণ জানতে পারা যাবে।
মরদেহ উদ্ধারের ঘটনায় নৌ পুলিশ অপমৃত্যুর মামলা দায়ের করেছে। অজ্ঞাত ওই যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২ | সময়: ৫:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ