বাংলাদেশের মাটিতে যত উন্নয়ন হয়েছে সব করেছে আওয়ামী লীগ: এমপি বকুল

লালপুর প্রতিনিধি:
নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, বাংলাদেশের মাটিতে যত উন্নয়ন হয়েছে সব কিছুই করছে আওয়ামী লীগ। অন্য কোন রাষ্ট্রনায়ক করতে পারেনি। দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছিলেন। তার কণ্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে সমাজের সব থেকে পিছিয়ে পড়া দুঃখী মানুষের জন্য বিনামূল্যে ২২ খাতে ভাতা দিয়েছে। এখন বাংলার সকল দুঃখী মানুষের মুখে হাসি ফুটেছে। বঙ্গবন্ধুর স্বপ্ন পুরন হয়েছে। সব করেছে বঙ্গবন্ধু ও শেখ হাসিনা।

 

 

 

বৃহস্পতিবার (১০আগষ্ট) বিকেলে ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের আয়োজনে গৌরীপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন পর্যায়ের সরকারী ভাতা সহায়তাপ্রাপ্ত সুবিধা ও ভাতা ভোগীদের জীবনমান উন্নয়নে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এ সকল কথা বলেন তিনি।
এমপি বকুল আরো বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে মানুষের জীবনমানের কোন উন্নয়ন করতে পারেনি। তারা অগ্নিসন্ত্রাস করেছে। মানুষ পুড়িয়ে মেরেছে। তাই এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যহত রাখতে আবারো আপনারা নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করবেন।

 

 

 

 

এসময় লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়ের সঞ্চালনায় বক্তব্যদেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ.স.ম মাহামুদুল হক মুকুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বদিউর রহমান বদর, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান লাভলু, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুল ইসলাম প্রমুখ। পরে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে উপস্থিত সকলের মাঝে লিফলেট বিতরণ করেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩ | সময়: ৬:২৩ অপরাহ্ণ | Daily Sunshine