সর্বশেষ সংবাদ :

শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে রাসিকের কর্মসূচি

স্টাফ রিপোর্টার : ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন।
কর্মসূচির মধ্যে রয়েছে, ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবসে সকাল ১১টায় টি-বাঁধ সংলগ্ন বাবলাবন বধ্যভূমি মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হবে। বাদ জোহর শহিদদের আত্মার শান্তি কামনা করে সোনাদিঘী জামে মসজিদ ও নগর ভবন মসজিদ সহ ওয়ার্ড এলাকার সকল মসজিদ-উপাসনালয়ে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে।
১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে সূর্যোদয়ের সাথে সাথে নগর ভবনসহ ওয়ার্ড কার্যালয় ও কর্পোরেশন কর্তৃক নিয়ন্ত্রিত স্থাপনাসমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল ১১টায় নগর ভবন চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হবে। বাদ জোহর সোনাদিঘী জামে মসজিদ ও নগর ভবনের মসজিদে জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে এবং মুক্তিযুদ্ধের শহীদ, আত্মদানকারী, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের জন্য বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়েছে। এছাড়া মহান বিজয় দিবস উপলক্ষ্যে নগর ভবনসহ গুরুত্বপূর্ণ মোড় ও রাস্তাঘাট আলোকায়ন, জাতীয় পতাকা, ড্রপডাউন, ওভার হেড ব্যানার ও ফেস্টুন দ্বারা সজ্জিত করা হবে।


প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২১ | সময়: ৫:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর