মহাদেবপুরে সড়কে ডাকাতির সাথে জড়িত দুইজন গ্রেফতার, লুন্ঠিত মালামাল উদ্ধার

মহাদেবপুর প্রতিনিধি:
নওগাঁর মহাদেবপুরে আলোচিত সড়ক ডাকাতির সাথে জড়িত দুইজন ডাকাতকে গ্রেফতার গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় ডাকাতদের কাছ থেকে লুন্ঠিত মালামালের মধ্যে তিনটি মোবাইল ফোন ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মো. রাশিদুল হকের নির্দেশনায়, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল এর নেতৃত্বে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন, থানার অফিসার ও ফোর্সের সমন্বয়ে গঠিত একটি শক্তিশালী চৌকশ পুলিশ দল বুধবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাহাবাজপুর ইউপির মুসলিমপুর গ্রামের মৃত সাজেমান আলীর ছেলে শরিফুল ইসলাম (২৩) ও গোমস্তাপুর উপজেলার বংপুর গ্রামের মানিরুলের ছেলে মনোয়ার হোসেন (২৪) কে গ্রেফতার করে।

 

 

 

 

 

উল্লেখ্য যে, গত শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার বিশ্বনাথপুর মুখর মোড়ে একটি সংঘবদ্ধ ডাকাতদল রাস্তায় বেড়িকেড দিয়ে ভটভটিতে থাকা ক্ষুদ্র নৃগোষ্ঠীর যাত্রীদের মারধর করে মোবাইল ফোন, নগদ টাকা ও নারী যাত্রীদের স্বর্ণালংকার লুট করে নেয়। এ সময় সংঘবদ্ধ ডাকাতদল আম বহনকারী ট্রাকসহ আরো ৪-৫টি পরিবহনে ডাকাতি করে পালিয়ে যায়।

 

 

 

 

 

এ ঘটনায় পরদিন শনিবার উপজেলার বনগ্রামের মৃত বুদ্দেশ্বর উড়াওয়ের ছেলে মিলন উড়াও বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন বলেন, এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই রোধে পুলিশ তৎপর রয়েছে। এ ঘটনার সাথে আরো যারা জড়িত আছে তাদেরও দ্রুত গ্রেফতার করে আইনের আওতা নিয়ে আসা হবে বলেও জানান তিনি ।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩ | সময়: ৪:২১ অপরাহ্ণ | Daily Sunshine