মোহনপুরে সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুর উপজেলায় সড়কে ভটভটি, অটোরিকশা ও বাইসাইকেলের সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচ জন। বুধবার বেলা সোয়া ১০টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে বাকশৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মোহনপুর উপজেলার মোহনপুর গ্রামের জাহাঙ্গীর আলম (২৮), একই উপজেলার সাকোয়া গ্রামের আবুল হোসেন (৭৫) ও বাগমারা উপজেলার জিয়াপাড়া গ্রামের আজিবর রহমান (৪০)। এদের মধ্যে আজিবর গরু ব্যবসায়ী ছিলেন। জাহাঙ্গীর আলম ছিলেন অটোরিকশার চালক। আর আবুল হোসেন ছিলেন বাইসাইকেল আরোহী।
আহতরা হলেন- অটোরিকশার যাত্রী মোহনপুরের আমরাইল গ্রামের মজিবর রহমান (৬০) ও একই গ্রামের তৈয়বুর রহমান (৪৫), গরু ব্যবসায়ী বাগমারার গাঙ্গোপাড়া গ্রামের মো. আনসারুজ্জামান (৮০), জিয়াপাড়া গ্রামের ইব্রাহিম হোসেন (৩২) ও ভটভটি চালক মো. মামুন (৩৫)। মোহনপুর থানার উপ-পরিদর্শক ইব্রাহিম খলিল এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গরুবাহী একটি ভটভটি রাজশাহী শহরের দিকে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসছিল অটোরিকশা। ওই সময় ভটভটি ও অটোরিকশার মাঝে ঢুকে পড়ে বাইসাইকেল। এতে ত্রিমুখী সংঘর্ষে তিন জন ঘটনাস্থলে নিহত হন।
তিনি আরও জানান, আহতদের মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিজ নিজ পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩ | সময়: ৫:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ