রাজশাহীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় নিহত তিন, আহত ৫ জন

স্টাফ রিপোর্টার:
রাজশাহীর মোহনপুরে সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ভুটভুটি ও অটোরিকশার সংঘর্ষে সাইকেল আরোহীসহ তিন জন নিহত। আহত হয়েছেন আরো ৫জন। বুধবার (২ আগস্ট) সকাল ১০টার দিকে বাকশৈল এলাকায় রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মোহনপুর স্টেশনের কর্মীরা হতাহতদের উদ্ধার করেন।

 

 

 

 

 

নিহতরা হলেন, মোহনপুর উপজেলার মোহনপুর গ্রামের অটোরিকশা চালক জাহাঙ্গীর আলম (২৮), সাঁকোয়া গ্রামের আবুল হোসেন (৭৫) ও বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের জিয়াপাড়া গ্রামের গরু ব্যবসায়ী আজিবর রহমান (৪০)। আবুল হোসেন সাইকেল আরোহী ছিলেন। আহতরা হচ্ছেন, মোহনপুর উপজেলার আমরাইল গ্রামের মজিবর রহমান (৬০), তৈয়বুর রহমান (৪৫), গাঙ্গোপাড়া গ্রামের আনসারুজ্জামান(৮০), বাগমারা উপজেলার জিয়াপাড়া গ্রামের ইব্রাহিম হোসেন (৩২), ভটভুটি চালক মামুন (৩৫)।

 

 

 

 

 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মোহনপুর স্টেশনের স্টেশন অফিসার নিতাই চন্দ্র আহত ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, একটি ভুটভুটি গরু বোঝাই করে রাজশাহীতে আসছিলো, আর বিপরিত দিক থেকে অটোরিকশা আসছিলো। এসময় হঠাৎ করে সামনে সাইকেল আরোহী আসলে তাকে বাঁচাতে গিয়ে ভুটভুটি ও অটোরিকশার সংঘর্ষ হয়। এ সময় ভুটভুটি ধাক্কায় সাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হয়। আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষনা করেন। দুঘর্টনার সময় ভুটভুটিটি রাস্তার পাশের ডোবায় পড়ে যায়।

 

 

 

 

 

 

মোহনপুর থানার উপ-পরিদর্শক ইব্রাহিম খলিল জানান, গরু বোঝাই করে একটি ভটভটি রাজশাহীর দিকে যাচ্ছিলো। আর বিপরীত দিক থেকে ব্যাটারিচালিত অটোরিকশা আসছিল। একপর্যায়ে ভুটভটি ও অটোরিকশার মাঝে বাইসাইকেল চালক ঢুকে পড়েন। এতে সংঘর্ষের ঘটনা ঘটে।
মোহনপুর থানার উপপরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন বলেন, রাজশাহী-নওগাঁ মহাসড়কের বাকশৈল গ্রামের গরুবাহী ভটভুটি, অটোরিকশা ও বাইসাইকেলর ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছে পাঁচজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল বলেন, এই ঘটনায় একটি মামলা দায়েরে করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

 

 

 

 

সানশাইন/সোহরাব

 

 


প্রকাশিত: আগস্ট ২, ২০২৩ | সময়: ৫:০৭ অপরাহ্ণ | Daily Sunshine