পবায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ : প্রাথমিক বিদ্যালয় ফুটবলের সমাপনী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা দপ্তরের আয়োজনে দুয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই খেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সমাপনী খেলায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা মোহনপুর) আসনের সংসদ সদস্য মো: আয়েন উদ্দিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পবা উপজেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম।
এসময় অতিথি ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার এমএমএন জহুরুল ইসলাম, ইউআরসি রেহেনা আকতার, সহকারী শিক্ষা অফিসার জোবাইদা খানম, রোজী খন্দকার, নওহাটা পৌরসভার প্যানেল মেয়র ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর রেশভানু বেগম, উপজেলা স্কাউট সাধারণ সম্পাদক গোলাম মোর্তজা বাদশা, উপজেলা ক্রীড়া সম্পাদক সোহাগ রহমান। ফুটবল টুর্নামেন্টে খেলা পরিচালনায় রেফারী ছিলেন মাহাবুবুর রহমান বাচ্চু, সুমন হোসেন, মো: রফিক, ধারাভাষ্যে ছিলেন আশরাফুল ইসলাম রন্জু, ইয়াসিন আলী ও মুকবুল হোসেন।
এসময় উপস্থিত ছিলেন দুয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন নেছা, বায়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা খাতুন, এস এম শিসাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির উদ্দিন, পাকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হারুন অর রশিদ, সহকারী শিক্ষক মনজুর রহমান, ইমরুল কায়েস, হাবিবুর রহমান, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র/ছাত্রী, অভিভাবক এবং উপজেলা প্রশাসন ও শিক্ষা দপ্তরের কর্মকর্তা বৃন্দ।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট সমাপনী খেলায় চ্যাম্পিয়ন পাকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ট্রাইবেকারে দারুশা সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে বিজয়ী হন। এদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বড়গাছী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ২-০ গোলে মাসকাটাদীঘি সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে বিজয়ী হন।


প্রকাশিত: আগস্ট ১, ২০২৩ | সময়: ৬:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ