ধামইরহাটে পৌরসভার উদ্যোগে মশক নিধণ কার্যক্রমের উদ্বোধন

ধামইরহাট প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাটে পৌরসভার উদ্যোগে মশক নিধন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ১০জুলাই বিকেল ৫ টায় ধামইরহাট উপজেলা চত্বরে এই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম। অত্যাধুনিক ফগার মেশিনের মাধ্যমে উপজেলার গুরুত্বপূর্ণ ও জনসমাগম হওয়া এবং বিভিন্ন ঝোপ-ঝাড়ে, অফিস চত্বরে এই কার্যক্রম চলানো হয়।

 

 

 

 

ধামইরহাট পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তাদিরুল হক মুক্তার সভাপতিত্বে মশক নিধন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. কামরুজ্জামান, পল্লী উন্নয়ন অফিসার রামানন্দ সরকার, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও কাউন্সিলর আব্দুল হাকিম, পৌরসভার সহকারী প্রকৌশলী সজল কুমার, প্যানেল মেয়র মেহেদী হাসান, কাউন্সিলর মাহবুব আলম বাপ্পী, আমজাদ হোসেন, আলতাব হোসেন, একরামুল হক, সংরক্ষিত নারী কাউন্সিলর মিনু আরা, জেসমিন সুলতানা কানন প্রমুখ।

 

 

 

 

প্যানেল মেয়র মুক্তাদিরুল হক মুক্তা জানান, দেশের বিভিন্ন জেলায় ডেঙ্গু আক্রান্তের হার দিন দিন বেড়ে যাচ্ছে, ধামইরহাট পৌরসভার সভার সকল ওয়ার্ডে ওয়ার্ডে এই মশক নিধন অভিযান পরিচালনা করবো এবং পৌরবাসীকে অনুরোধ করবো, তারা যেন তাদের বাড়ীর চারিপাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখেন।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ১০, ২০২৩ | সময়: ১১:২৯ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর