বড়াইগ্রামে পাঁচদিন ধরে নিখোঁজ এক স্কুলছাত্রী

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে পাঁচদিন যাবৎ জান্নাতুল আক্তার বৈশাখী (১৪) নামে এক স্কুল ছাত্রী নিখোঁজ রয়েছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
থানা ও নিখোঁজের পরিবার সুত্রে জানা যায়, বৈশাখী শেরপুর জেলার শেরপুর সদর উপজেলার বাসিন্দা হলেও বড়াইগ্রামের উপলশহর গ্রামে মামার বাড়িতে থেকে নিশ্চিন্তপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়াশুনা করতো। গত ১৩ জুন রাত সাড়ে ১০টার দিকে জান্নাতুল আক্তার বৈশাখী লোডশেডিংয়ে গরমের কারণে ঘরের বাইরে গিয়ে আর ফিরে আসেনি। বিভিন্ন আত্নীয়-স্বজনসহ সম্ভাব্য সবখানে যোগাযোগ করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। গত পাঁচদিনেও তার সন্ধান না পেয়ে বাবা-মা সহ স্বজনরা দিশেহারা হয়ে পড়েছেন।
নিখোঁজের মামা জয়নাল আবেদীন জানান, শেরপুর উপজেলার কলুয়ার চর ব্যাঙের মোড় এলাকার আকবর আলীর বখাটে ছেলে রনি আমার ভাগ্নিকে পথে ঘাটে উত্যক্ত করতো। তার উত্যক্তে বাধ্য হয়ে আমি তাকে শেরপুর থেকে আমার বাড়িতে এনে রেখেছি। পরে তাকে আমার বাড়ি সংলগ্ন নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ে ভর্তি করে দিয়েছি।
এরপরও সে নানাভাবে আমার ভাগ্নিকে উত্যক্ত করে আসছিলো। বখাটে রনিই আমার ভাগ্নিকে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে দেখা করার অজুহাতে কৌশলে অপহরণ করেছে বলে আমরা ধারণা করছি। আমি আমার ভাগ্নিকে দ্রুত ফেরৎ চাই।
বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। সে অনুযায়ী সব থানায় ম্যাসেজ দেয়া হয়েছে। তাকে উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।


প্রকাশিত: জুন ১৮, ২০২৩ | সময়: ৪:৩১ পূর্বাহ্ণ | সুমন শেখ