সিলেটে পাঁচ বছর পর টেস্ট দেখা যাবে ১০০ টাকায়

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপের ডামাঢোলের পর আবারও ফিরছে আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ততা। বাংলাদেশের ফেরাটা হচ্ছে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট দিয়ে। দুই ম্যাচের সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের তৃতীয় চক্র শুরু করবে দুই দলই।
প্রথম ম্যাচটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ২০১৮ সালে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ দিয়ে টেস্ট ভেন্যু হিসেবে পথচলার শুরু। এরপর পাঁচ বছর বিরতি দিয়ে আবারও লাল বলের আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে সিলেটে। ম্যাচটি মাঠে বসে দেখতে দর্শকদের খরচ করতে হবে সর্বনিম্ন ১০০ টাকা, গ্রিন গ্যালারি ও পশ্চিম গ্যালারিতে খেলা দেখা যাবে এই টিকিটে। সবচেয়ে বেশি এক হাজার টাকা টিকিটের দাম গ্র্যান্ড স্ট্যান্ডের। পূর্ব গ্যালারি ২০০ টাকা ও ক্লাব হাউজে বসে খেলা দেখতে খরচ করতে হবে ৩০০ টাকা।
টিকিট পাওয়া যাবে সিলেট স্টেডিয়ামের টিকিট কাউন্টারে। এ ছাড়া রিকাবিবাজার সিলেট জেলা স্টেডিয়ামের সামনের বুথ থেকেও টিকিট কাটতে পারবেন দর্শকরা। ম্যাচের আগেরদিন ২৭ নভেম্বর থেকে ম্যাচ চলাকালীন প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল সাড়ে পর্যন্ত টিকিট পাওয়া যাবে। এই ম্যাচ খেলতে ইতোমধ্যে সিলেটে পৌঁছেছে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। দুদিন ধরে অনুশীলনও করছে তারা। প্রথম ম্যাচের আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা থাকলেও ভ্রমণ ক্লান্তিতে সেটি বাতিল করে সফরকারী কিউইরা।


প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩ | সময়: ৬:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ