শুদ্ধাচার পুরস্কার পেলেন রাজশাহী জেলার ছয় কর্মকর্তা-কর্মচারী

স্টাফ রিপোর্টার:
রাজশাহী জেলা প্রশাসন কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরীসহ পাঁচ কর্মকর্তা-কর্মচারীকে জাতীয় শুদ্ধাচার পুরস্কার দিয়েছে জেলা প্রশাসন।রবিবার (৯ জুলাই) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

 

 

 

 

এসময় পুরস্কার হিসেবে তাদের হাতে সার্টিফিকেট, ক্রেস্ট এবং এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ তুলে দেন জেলা প্রশাসক শামীম আহমেদ। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার চর্চার উৎসাহ প্রদানের নিমিত্তে এই পুরস্কার চালু করা হয়।

 

 

 

উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক শামীম আহমেদ জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা ২০২২-২০২৩ মোতাবেক প্রাতিষ্ঠানিক ব্যবস্থা, সচেতনতা বৃদ্ধি, শুদ্ধাচার চর্চার জন্য প্রণোদনা প্রদান, ই-গভর্নেন্স ও সেবার মান উন্নীতকরণ, স্বচ্ছতা ও জবাবদিহি, জনসেবা সহজীকরণের লক্ষ্যে উদ্ভাবনী উদ্যোগ ও সেবা পদ্ধতি সহজীকরণের ওপর গুরুত্বারোপ করেন।

 

 

 

 

রাজশাহী জেলায় ‘জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২২-২৩’ প্রাপ্তরা হলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী, পুঠিয়া উপজেলার নির্বাহী অফিসার নূরুল হাই মোহাম্মদ আনাছ, সহকারী কমিশনার (ভূমি) বোয়ালিয়া শাহীন মিয়া, নেজারত ডেপুটি কালেক্টর মো. শামসুল ইসলাম, উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা মামুন উদ্দিন আহমেদ, অফিস সহায়তা শ্রী নিখিল চৌধুরী।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ১০, ২০২৩ | সময়: ৬:০০ অপরাহ্ণ | Daily Sunshine