খেলায় হার নিয়ে হাসাহাসি করায় ৭ জনকে হত্যা!

স্পোর্টস ডেস্ক

বাজিতে পুল খেলা হচ্ছিল। তা দেখতে কিছু মানুষের জটলাও জমেছিল। এরপর যা হয়েছে, তা হয়তো বর্ণনাতীত। খেলায় দুই ব্যক্তি বাজি ধরে পরপর দুটি ম্যাচ হেরে যান। হার নিয়ে হাসাহাসি করায় গাড়ি থেকে বন্দুক বের করে এনে এক ব্যক্তি এলোপাতাড়ি গুলি চালিয়েছেন বলে অভিযোগ। নৃশংস ওই ঘটনায় ১২ বছরের এক মেয়েসহ মোট ৭ জনের মৃত্যু হয়েছে বলে খবর আন্তর্জাতিক গণমাধ্যমের। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ব্রাজিলের মাতো গ্রোসো প্রদেশের সিনপ শহরে। ঘটনাটি ধরা পড়েছে ওই পুল হলে থাকা সিসিটিভি ক্যামেরায়। যা ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে শিউরে উঠছেন সবাই।

 

 

 

 

সিসিটিভির ফুটেজে দেখা যায়, পুল হলের টেবিলের চারপাশে রয়েছেন কয়েকজন। একজনকে পুল খেলতে দেখা যায়। এসময় এক ব্যক্তি বন্দুক উঁচিয়ে তাকে সরিয়ে নিয়ে এলেন সবাই যেখানে বসেছিলেন সেখানে। তারপর অপর এক ব্যক্তি সামনে দাঁড়িয়ে থাকা গাড়ি থেকে বন্দুক বের করে নিয়ে এলেন। তারপর সিরিয়াল কিলারদের মতো এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করলেন। উপস্থিত লোকদের ওপর নৃশংসভাবে গুলি চালালেন ওই ব্যক্তি। গুলি লেগে মাটিতে লুটিয়ে পড়েন অনেকেই। জানা গেছে, খেলাকে কেন্দ্র করে গুলির এ ঘটনায় মোট ৭ জনের মৃত্যু হয়েছে। আর এতগুলো প্রাণ ঝরে গেছে মাত্র ১০ সেকেন্ড সময়ের মধ্যে। অভিযুক্ত দুই ব্যক্তি হলেন এডগার রিকার্ডো অলিভিয়েরা এবং এজেকুইয়াস সুজা বিবেইরো।

 

 

 

সে দেশের এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অলিভিয়েরা একটি গেমে হেরে যান। সেই গেমের জন্য চার হাজার রিয়াস (ব্রাজিলের মুদ্রা) বাজি ধরেছিলেন। ফের তিনি বাজি ধরেন এবং হেরে যান। তখন বাকিরা বিষয়টি নিয়ে হাসাহাসি করেছিলেন বলে অভিযোগ। সেই রাগেই অভিযুক্তরা এই কাণ্ড ঘটিয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

 

 

 

 

নিহতদের মধ্যে রয়েছেন অভিযুক্তের সঙ্গে বাজি ধরা ব্যক্তি। এছাড়া আরও আছেন ওই পুল হলের মালিক এবং ১২ বছরের এক মেয়ে শিশুও। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। তাদের খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছে দেশটির পুলিশ।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৩ | সময়: ৫:১৪ অপরাহ্ণ | Daily Sunshine