পুলিশের তাড়ায় দিঘীতে ঝাঁপ পরদিন মিলল কিশোরের লাশ

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোর শহরের চৌকিরপাড় এলাকায় জয়কালী দিঘী থেকে শিহাব হোসেন নামে এক মাধ্যমিক পরীক্ষার্থীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার ভোরে নাটোর পৌরসভার চৌকিরপাড় এলাকায় জয়কালীর দিঘী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শিহাব হোসেন শহরের বড়হরিশপুর এলাকার সোবাহান আলীর ছেলে। শিহাব শহরের শের-ই- বাংলা উচ্চ বিদ্যালয় থেকে এবার মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে তারা কয়েকজন বন্ধু চৌকিরপাড় এলাকায় জয়কালী দিঘীর পাড়ে বসে আড্ডা দিচ্ছিল। এ সময় থানা পুলিশের একটি টিম সেখানে বসে থাকা সবাইকে ধাওয়া দেয়। এতে বসে থাকা সবাই পালিয়ে গেলেও শিহাব হোসেন পুলিশের হাত থেকে বাঁচতে দিঘীর পানিতে ঝাঁপ দেয়। পুলিশ চলে যাওয়ার পর শিহাবের বন্ধুরা তার খোঁজ করতে সেখানে ফিরে আসে। অনেক খোঁজ করেও রাতে আর শিহাবের কোন সন্ধান পাওয়া যায়নি। তারা ভেবে নিয়েছে শিহাব পানি থেকে উঠে হয়তো বাড়ীতে চলে গেছে।
কিন্তু শনিবারও বন্ধুরা শিহাবের সন্ধান পায়নি। পরে শনিবার গভীর রাতে চৌকিরপাড় এলাকায় জয়কালী দিঘীর পাশ থেকে পচা গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দিঘীর পানি থেকে রোববার ভোরে শিহাবের ভাসমান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, কিভাবে শিহাবের মৃত্যু হয়েছে তা ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারণ জানা যাবে। পুলিশের ধাওয়া খেয়ে দিঘীতে ঝাঁপ দেওয়ার বিষয়ে তিনি কিছুই জানেন।


প্রকাশিত: জুন ২৬, ২০২৩ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ