মেয়র প্রার্থী লিটনকে বিজয়ী করতে ভোটারদের দ্বারে নারীরা

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি নির্বাচন যতই ঘনিয়ে আসছে প্রার্থী ও তাদের সমর্থকরা ততই ব্যস্ত সময় পার করছেন। এরই ধারাবাহিকতায় আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করার লক্ষ্যে নগরীতে গণসংযোগ করেছেন নারীরা।
শুক্রবার (১৬ জুন) নগরীর ২ নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় মহানগর আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর সহধর্মিণী নাসিমা আলম লিপির নেতৃত্বে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে গণসংযোগ করেন নারীরা।
এসময় নারীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে মেয়র প্রার্থী এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন এবং নৌকার পক্ষে ভোট চান।
গণসংযোগে নাসিমা আলম লিপি বলেন, ‘রাজশাহীতে লিটন ভাই যে উন্নয়ন করেছেন তা অন্য কেউ করেনি। আমাদের এই রাজশাহী নগরী ইতোমধ্যেই একটি পর্যটন নগরীতে পরিণত হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশ এই নগরীর প্রশংসায় ভাসে। আর এসব সম্ভব হয়েছে একমাত্র লিটন ভাইয়ের জন্যই। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২১ জুনের নির্বাচনেও আমাদেরকে একত্রিত হয়েই লিটন ভাইকে বিজয়ী করতে হবে।’
গনসংযোগে উপস্থিত ছিলেন, সামাজিক সংগঠন আমরা নতুন প্রজন্মের সদস্য সচিব জাহাঙ্গীর আলম কনক, সিনিয়র সদস্য হাসিবুর রহমান শাওনসহ অন্যান্য নেতৃবৃন্দ।


প্রকাশিত: জুন ১৭, ২০২৩ | সময়: ৪:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ