রাজশাহীতে বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশন সভাপতিকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশন সভাপতি ও সিজিএস বাংলাদেশ আর্মি লে: জেনারলে আতাউল হাকিম সারোয়ার হাসান কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শনিবার দুপুর রাজশাহী রাইফেলস ক্লাবের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাইফেলস ক্লাবের সভাপতি ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনিসুর রহমান।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শুটিং স্পোর্টস ফেডারেশনের মহাসচিব ইস্তেখাবুল হামিদ অপু।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি লে: জেনারলে আতাউল হাকিম সারোয়ার হাসান, রাজশাহীর প্রশংসা করে বলেন, রাজশাহী অতি সুন্দর শহর। আমি এখানে কর্মরত থাকা অবস্থায় এই পদ্মাপাড়ের সৌন্দর্য উপভোগ করতে প্রতিদিন আসতাম। এখানকার একটি দোকানে মালাই চা পাওয়া যেতো সেটি খেয়ে খুব তৃপ্তি পেতাম। এই রাজশাহীর মানুষ অতিথি পরায়ন ও ভালো মানের মানুষ। এই রাজশাহীকে ঘিরে আমারও অনেক স্মৃতি জড়িয়ে আছে।
তিনি আরো বলেন, রাজশাহী রাইফেলস ক্লাবকে রাজশাহীর সেরা ক্লাব হিসেবে দেখতে চাই। এখানকার খেলোয়াররা অল্পিম্পিক গেমসকে অংশ গ্রহণ করে পদক অর্জন করবে সেটা আমার স্বপ্ন। পরে তিনি খেলোয়ার বৃন্দের সাথে পরিচিত হয়ে ক্লাবের উন্নতির জন্য কি প্রয়োজন তা শুনে পূরণের আশ্বাস প্রদান করেন।
পরে রাইফেলস ক্লাবের পক্ষ থেকে অতিথিবৃন্দকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন, রাজশাহী রাইফেলস ক্লাবের সহ-সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, লিয়াকত আলী, সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।


প্রকাশিত: জুন ১১, ২০২৩ | সময়: ৫:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ