সর্বশেষ সংবাদ :

রাজশাহী হাসপাতালে রোগীকে ধর্ষণের চেষ্টা

সানশাইন ডেস্ক রিপোর্ট;রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের এক্সরে কক্ষে চিকিৎসাধীন এক কিশোরী রোগীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে এক পরিচ্ছন্নতা কর্মীর বিরুদ্ধে ।

সোমবার রাতে মহানগরীর রাজপাড়া থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করেছেন। গ্রেফতারকৃত পরিচ্ছন্নতা কর্মীর নাম আনিছুর রহমান । বাঘাতে তার বাড়ি।

ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে আনিছুরের বিরুদ্ধে সোমবার রাতে রাজপাড়া থানায় ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা করেছে । এরপরই পুলিশ আনিছুরকে গ্রেফতার করেন ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরীর বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলায়। ভুক্তভোগী ওই কিশোরী ষষ্ঠ শ্রেণির ছাত্রী। সে সম্প্রতি অপহরণের শিকার হয় এবং তাকে গাজীপুর থেকে উদ্ধার করে পুলিশ।

এরপরই কিশোরীর সঠিক বয়স নির্ধারণের জন্য, ধর্ষণ কিংবা ধর্ষণের ফলে সে অন্তঃসত্ত্বা হয়েছে কিনা সেই তথ্য জানতে তাকে গত ৬ ফেব্রুয়ারি রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে পুলিশ। তার শারীরিক পরীক্ষা শেষে ৯ ফেব্রুয়ারি হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

বাড়ি ফিরে ওই কিশোরী পরিবারের সদস্যদের জানায়, গত ৮ ফেব্রুয়ারি দুপুরে আল্ট্রাসনোগ্রাফি করতে তাকে রামেক হাসপাতালের তিন নম্বর এক্স-রে কক্ষে নেওয়া হয়। সেখানে এক পরিচ্ছন্নতা কর্মী তাকে ধর্ষণের চেষ্টা করে। এরপরই তার পরিবারের পক্ষ থেকে আনিছুরের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে রাজপাড়া থানার ওসি মাইদুল ইসলাম বলেন, কিশোরীর বাবা থানায় মামলার পর আমরা বিশেষ অভিযান চালাই। এরপর পরিচ্ছন্নতা কর্মী আনিছুরকে গ্রেফতার করেছি। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২২ | সময়: ৮:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর