বড়াইগ্রামে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

বড়াইগ্রাম প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নাটোরের বড়াইগ্রাম ও বনপাড়া পৌর আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলার বনপাড়া বাজারে বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজীর সভাপতিত্বে বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলী, সাবেক চেয়ারম্যান খোকন মোল্লা, সাবেক জেলা পরিষদ সদস্য মৌটুসী আক্তার মুক্তা ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম বক্তব্য রাখেন।
নিয়ামতপুর: উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সোমবার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। নওগাঁ জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ¦ আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ ও সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদের নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদ অডিটোরিয়ামে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে জেলা পরিষদ অডিটোরিয়ামের মেইন গেটে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ¦ আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু ঈশ^র চন্দ্র বর্মন, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ বজলুর রহমান নঈম, ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ ওবাইদুল হক, সাধারণ সম্পাদক উৎপল কুমার পিন্টু, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন বাবর, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাজু আহমেদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম। এছাড়া উপজেলা আওয়ামীলীগ, ৮টি ইউনিয়নের বিভিন্ন স্তরের শত শত নেতাকর্মী এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহন করেন।


প্রকাশিত: মে ২৪, ২০২৩ | সময়: ৬:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ