সাপাহারে গলায় ফাঁস দিয়ে মাদরাসা ছাত্রীর আত্মহত্যা

সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহারে খুশি আক্তার (১৮) নামের এক মাদ্রাসা পড়ুয়া অষ্টাদশি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যাকারী অষ্টদশি সাপাহার উপজেলার বাবুপুর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে।
সাপাহার থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মাদ্রাসার একাদশ শ্রেণীতে পড়ুয়া খুশি আক্তার মঙ্গলবার সকালে তার মার সাথে কথা কাটাকাটি করে মায়ের উপর অভিমান করে তার শয়ন ঘরে ঘুমিয়ে পড়ে। তার বাবা কাজ করতে মাঠে য়ায় এবং মা বাসার বিভিন্ন কাজে ব্যস্ত থাকে। দুপুরে তার বাবা বাসায় ফিরে মেয়ের ঘরের দরজা বন্ধ দেখে তাদের সন্দেহ হয় এবং দরজা ভিতর থেকে বন্ধ থাকায় তাদের সন্দেহ আরোও বেড়ে যায়।
পরে লোকজন ঘরের দরজা ভেঙ্গে ঘরের মধ্যে ফেনের সাথে মেয়েকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখে তার বাবা ও মা চিৎকার শুরু করে। বিকেলে বিষয়টি স্থানীয় থানায় জানালে সন্ধ্যে সাড়ে ৫টার দিকে পুলিশ ঘটনা স্থলে গিয়ে গলায় ফাঁস লাগানো খুশি আক্তারের মরা দেহ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।
এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত হাবিবুর রহমানের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন যে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছ এবং ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ | সময়: ৫:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ