নারীদের কর্মসংস্থানের উপরে বিশেষ নজর দেয়া হবে: রেনী

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আক্তার রেনী বলেছেন, অথনৈতিক দিক থেকে নারীদের এগিয়ে নিতে নানানমুখি উদ্দ্যেগ নেয়া হচ্ছে। নারী উদ্যেক্তা ও নারীদের কর্মসংস্থানের উপরে বিশেষ নজর দেয়া হবে।
শনিবার মহানগরীর কয়েরদাঁড়া এলাকায় রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে এক নারী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগ নেত্রী শাহীন আক্তার রেনী আরো বলেন, আগামীর অভিযান হবে শিল্প কারখানা স্থাপন ও কর্মসংস্থান সৃষ্টির। এসব শিল্প কারখানায় বিপুল সংখ্যায় নারীদের চাকুরির ব্যবস্থা করা হবে। আমরা চাই রাজশাহীর নারীরাও অর্থনৈতিকভাবে সামনে এগিয়ে যাক।
রফিক উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও শাহ মখদুম থানা আওয়ামী লীগ শিক্ষা মানবসম্পদ বিষয়ক সম্পাদক হাদিসুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু ও সদস্য মো. ইউনুস আলী।
উপস্থিত ছিলেন শাহ মখদুম থানা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. মামুন, রাসিক ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মুন্তাজ আহমেদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেনসহ আওয়ামী লীগ নেতা আব্দুল মোমিন, আসমত আলী, রেজাউল হক, মো. ফিরোজ, আজিম শেখ, কাশেম আলী, মহিলা কাউন্সিলর মাজেদা বেগম বুড়িসহ স্থানীয় নেতৃবৃন্দ।


প্রকাশিত: মে ২১, ২০২৩ | সময়: ৫:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ