সর্বশেষ সংবাদ :

স্টাফ রিপোর্টার : মহান স্বাধীনতার বিরুদ্ধে “প্রথম আলো পত্রিকা’য়” আপত্তিকর সংবাদ পরিবেশনের কারণে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে সোমবার বিকালে নগরীর কাদিরগঞ্জস্থ শাহ্ ডাইন কমিউনিটি সেন্টারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি সৈয়দ শাহাদত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, সদস্য এ্যাড. মোজাফফর হোসেন, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ।
সভায় বক্তারা বলেন, গত ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবসে দৈনিক প্রথম আলো পত্রিকার অনলাইন সংস্করণে একটি শিশুর ছবি ব্যবহার করে দেশবিরোধী বক্তব্য উপস্থাপন করে দেশের জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করা হয়েছে। সেই ছবিতে উল্লেখিত বক্তব্য অনৈতিক ও ভিত্তিহীন। এহেন দেশবিরোধী কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
বক্তারা আরো বলেন, সামনে সিটি কর্পোরেশন ও জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচন সামনে এগিয়ে আসলেই স্বাধীনতা বিরোধী কিছু কুচক্রী মহল সরকারের উন্নয়নকে নেতিবাচক ভাবে উপস্থাপনের অপচেষ্টা চালায়। এইরকম হীন তথ্য উপস্থাপন করে বর্তমান সরকারকে প্রশ্নবিদ্ধ করার জন্য ও দেশের জনগণকে বিভ্রান্ত যে ষড়যন্ত্র করেছে তা কখনও সফল হবে না। বর্তমানে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশে অনেক উন্নয়ন সাধন হয়েছে, বাংলাদেশ উন্নত দেশের সারির দিকে ধাবিত হচ্ছে। আপনাদের সর্বক্ষণ সজাগ থাকতে হবে। স্বাধীনতা বিরোধীদের এই হীন ষড়যন্ত্র আমরা ইস্পাত কঠিন ঐক্য নিয়ে মোকাবিলা করবো। আমাদের আদর্শের জায়গা কখনও পিছপা হবো না।
বক্তারা বলেন, ইতিমধ্যে সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে। আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন। সিটি কর্পোরেশন নির্বাচনে আমরা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এঁর পক্ষে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করছি।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি নাঈমুল হুদা রানা, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মুসাব্বিরুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্যাম দত্ত, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, জহির উদ্দিন তেতু, মোকাদ্দেস হেসেন লাবলু, হাবিবুর রহমান বাবু, শাহাব উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নান, আতিকুর রহমান কালু, হাফিজুর রহমান বাবু, আব্দুস সালাম, তোজাম্মেল হক বাবলু, বাদশা শেখ, ইউনুস আলী, মোখলেশুর রহমান কচি, এ্যাড. রাশেদ-উন-নবী আহসান, থানা আওয়ামী লীগের মধ্যে রাজপাড়া থানার সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, বোয়ালিয়া (পশ্চিম) থানার সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, মতিহার থানার সাধারণ সম্পাদক আলাউদ্দিন, শাহ্ মখদুম থানার সাধারণ সম্পাদক শাহাদত আলী শাহু, নগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়ালী খান, নগর যুবলীগ সভাপতি রমজান আলী, নগর কৃষক লীগ সাধারণ সম্পাদক সাকির হোসেন বাবু, নগর মহিলা আওয়ামী লীগ সভাপতি সালাম রেজা, নগর যুব মহিলা লীগ সভাপতি এ্যাড. ইসমত আরা, সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন নিলু, নগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডাঃ সিরাজুম মুবিন সবুজ সহ বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের অন্তর্গত সকল ওয়ার্ডের নেতৃবৃন্দ।


প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৩ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ