সর্বশেষ সংবাদ :

নিয়ামতপুরে মোটরসাইকেল চোর আটক

নিয়ামতপুর প্রতিবেদকঃ
নওগাঁর নিয়ামতপুরে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় জনতার হাতে এক চোর আটক হয়েছে। মঙ্গলবার ২ মে দুপুরে উপজেলার রসুলপুর ইউনিয়নের চৌরাপাড়া ব্রীজের পূর্ব দিকে রাস্তার পার্শ্বে থেকে চুরি করে পালিয়ে যাওয়ার সময় উপজেলার রসুলপুর ইউনিয়নের পীরপুকুরিয়া গ্রাম হতে মোটরসইকেলসহ চোরকে জনতা আটক করে। পরে চোরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

 

 

 

 

জানা যায়, নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) ফারুক জাহাঙ্গীরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার ২ মে দুপুরে রসুলপুর ইউনিয়নের পীরপুকুরিয়া গ্রাম থেকে চুরি যাওয়া মোটরসাইকেলসহ চোরকে আটক করে থানায় নিয়ে আসে। চুরি যাওয়া মোটরসাইকেলের মালিক উপজেলার রসুলপুর ইউনিয়নের গাংগোর গ্রামের মৃত-পঞ্চনাথের ছেলে অনীল (৪১) মেইন রাস্তার পার্শ্বে মোটরসাইকেল রেখে জমিতে ধান পরিদর্শন করছিলেন। এমন সময় দেখে মোটরসাইকেলটিকে চোর পালিয়ে যাচ্ছে। সাথে সাথে মোবাইলের মাধ্যমে সামনের গ্রাম পীরপুকুরিয়াতে সংবাদ দিলে গ্রামবাসী চোরকে আটক করে। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থালে গিয়ে চোরকে আটক করে।

 

 

 

 

 

পুলিশের জিজ্ঞাসাবাদে চোর জানায় সে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ১৫ রশিয়া গ্রামের আলম ইসলামের ছেলে ফারুক ইসলাম (১৯)।
নিয়ামতপুর থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ বলেন, মোটরসাইকেল চুরির ঘটনায় একজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মোটরসাইকেল চোরচক্রকে ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ৩, ২০২৩ | সময়: ৯:২৮ অপরাহ্ণ | Daily Sunshine