সর্বশেষ সংবাদ :

আরএমপির ৬ থানায় ওসি রদবদল

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) ৬টি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) পদে রদবদল আনা হয়েছে। এরমধ্যে কয়েকজন ওসি থানায় অল্প কিছু দিন দায়িত্ব পালনের পরই নতুন থানায় বদলি হলেন। গত ২৫ এপ্রিল আরএমপি কমিশনার মো. আনিসুর রহমান বদলির আদেশে সই করেছেন। আজ রোববার আদেশের একটি কপি গণমাধ্যম কর্মীদের দেওয়া হয়।
৬ পুলিশ পরিদর্শকের মধ্যে নগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি মশিউর রহমানকে পাঠানো হয়েছে দামকুড়া থানায়। দামকুড়া থানার ওসি মো. মনিরুজ্জামানকে পাঠানো হয়েছে কাশিয়াডাঙ্গা থানায়। অল্প কিছু দিন আগে বেলপুকুর থানার ওসি হওয়া রুহুল আমিনকে পাঠানো হয়েছে মতিহার থানায়। আর চন্দ্রিমা থানার ওসি এসএম মাসুদ পারভেজকে পাঠানো হয়েছে বেলপুকুরে।
এদিকে পবা থানার ওসি রফিকুল ইসলামকে বদলি করা হয়েছে চন্দ্রিমা থানায়। আর শাহমখদুম থানার ওসি মোবারক পারভেজকে পাঠানো হয়েছে পবা থানায়। এসব ওসিদের অনেকেই নতুন থানায় ইতিমধ্যে যোগ দিয়েছেন। অন্য দু-একজন যোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।
কী কারণে ওসিদের বদলি করা হয়েছে তা আদেশে উল্লেখ করা হয়নি। আরএমপির মুখপাত্র রফিকুল আলম বলেন, এটি পুলিশের একটি নিয়মিত প্রক্রিয়া। জনস্বার্থে তাদের বদলি করা হয়েছে।


প্রকাশিত: মে ১, ২০২৩ | সময়: ৫:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর