রাসিক ৪নং ওয়ার্ড বাসীদের পাশে থেকে উন্নয়নের কাজ করতে চাই ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠানে কাউন্সিলর পদপ্রার্থী বাবু

স্টাফ রিপোর্টার:
রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) কোর্ট বুলনপুর ৪ নং ওয়ার্ড বাসীদের নিয়ে ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ এপ্রিল) বিকাল ৫টায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন কোর্ট বুলনপুর মোড়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মোঃ ফিরোজ কবির মুক্তা। তিনি কোর্ট বুলনপুর ৪নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি।

 

 

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, উন্নয়নমূলক কাজের কোন শেষ নেই। আমি ব্যক্তিগতভাবে রাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আশরাফুল ইসলাম বাবুকে চিনি। তিনি একজন সৎ, যোগ্য, নম্্র, ভদ্র ও উত্তম চরিত্রের অধিকারী। আমি ওয়ার্ড বাসীর পক্ষ থেকে তাকে সমর্থন করছি। এছাড়া বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন তিনি। অনুষ্ঠানে মোঃ আশরাফুল ইসলাম বাবু অত্র ওয়ার্ডবাসী সহযোগীতা ও দোয়া চেয়ে বলেন, আমাকে ওয়ার্ডবাসী নির্বাচিত করলে। ২৪ ঘন্টা নিজেকে ওয়ার্ডবাসীর সেবায় উৎসর্গ করে দেবো। সকল সমস্যার সমাধানে ন্যায়ের পথ ধরে চলবো। সেই সাথে ওয়ার্ডের সার্বিক উন্নয়নের চেষ্টা অব্যাহত রাখবো।

 

 

 

 

 

এর আগে কোরআন তেলাওয়াত এর মধ্য দিয়ে ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এরপর রাজশাহী মহানগরী ও ৪ নং ওয়ার্ড কোর্ট বুলনপুর (৪ নং) ওয়ার্ডবাসী, শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে উপস্থিত ৫শতাধীক ওয়ার্ডবাসীকে প্যাকেট খাবার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আলহাজ্ব মোঃ শফিকুল আলম পিন্টু, বিশেষ অতিখি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোঃ মহিদুল হক, (সভাপতি),রাজশাহী সদর দলিল লেখক সমিতি।

 

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, সহ-সভাপতি রাজশাহী মহানগর সে”ছা সেবক-লীগ মোঃ আনোয়ার হোসেন। এছাড়া সংশ্লিষ্ট ওয়ার্ড কমিটি, মহল্লা কমিটির নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, একেএম নূরুন্নবী

সানশাইন/সোহরাব


প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৩ | সময়: ১১:৫৫ অপরাহ্ণ | Daily Sunshine