সর্বশেষ সংবাদ :

আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : 

প্রতিবছরের ন্যায় এবারো তরুণ উদ্যোক্তাদের গ্রুপ ‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’ গ্রুপের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার নগরীর মাস্টার সেফ চাইনিজ রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

 

 

 

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন, রাজশাহীর স্বানামধন্য ডেভেলপার প্রতিষ্ঠান আল-আকসা প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের প্রধান পৃষ্ঠপোষক মিজানুর রহমান কাজি। উপস্থিত ছিলেন, আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের প্রতিষ্ঠাতা মাসুদ রানা, এডমিন মিজানুর রহমান, ইসমত আরা শ্যামলী, মডারেটর সাগর সরকার, গৌরি শাহা মিষ্টি, সঞ্জিব মজুমদারসহ এই গ্রুপের সকল সদস্যবৃন্দ।

 

 

 

ইফতার ও দোয়া মাহফিলে আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের প্রধান পৃষ্ঠপোষক মিজানুর রহমান কাজি বলেন, আমরা সব সময় লাভের আশা করবো, এমন মানুষিকতা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। আপনারা একেক জন একেক ধরনের পণ্য নিয়ে কাজ করবেন। একি পণ্য নিয়ে সবার কাজ করার দরকার নেই। একি পণ্য নিয়ে সবাই কাজ করলে নতুনত্ব সৃষ্টি হবে না। নিজেদের মধ্যেই শুরু হবে প্রতিযোগিতা। নিজেদের মধ্যে প্রতিযোগিতা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। আপনারা প্রতিনিয়ত নতুন কিছু করার চেষ্টা করবেন। উদ্যোক্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, পণ্যের মান ঠিক রেখে কাজ করতে হবে। পণ্যের পরিচিতি মানুষের মাঝে ছড়িয়ে দিতে হবে। তখনি একটি পণ্য ক্রেতা গ্রহন করবে, যখন সেটি মান সম্মত হবে। আমরা সবাই এক সাথে কাজ করে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

 

 

 

গত ২০২০ সালের ১৯ জুন এই গ্রুপের যাত্রা শুরু হয়। করোনার অতিমারির কারণে হতাশায় থাকা নতুর উদ্যোক্তা ও যুবক-যুবতীদের নিয়ে এই গ্রুপের আত্মপ্রকাশ ঘটে। আল-আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজীর উদ্যোগে কিছু যুবক-যুবতীদের কর্মসংস্থানের জন্য নতুন নতুন উদ্যোক্তা তৈরি করা হয়। এসব উদ্যোক্তাদের পণ্য বিক্রি ও প্রচারের জন্য ক্রিয়েট করা হয় ফেসবুকে আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপ। তিন বছরে যার বর্তমান সদস্য সংখ্যা ৬২হাজার।

সানশাইন / শাহ্জাদা

 

 


প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩ | সময়: ১২:৫৮ অপরাহ্ণ | Daily Sunshine