সর্বশেষ সংবাদ :

দেশের বাজারে ইয়ামাহার এফজেডএস ভার্সন-৩.০ ডিলাক্স এর যাত্রা শুরু

সানশাইন ডেস্ক : এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানি এসিআই লিমিটডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস্ যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ১১০ টিরও বেশি ৩এস (সেলস, সার্ভিস ও স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।
ইয়ামাহার বহুল জনপ্রিয় বাইক এফজেডএস ভার্সন-৩.০ এর ডিলাক্স এডিশন বাজারে নিয়ে আসলো এসিআই মটরস। গত শনিবার রাজধানীর তেজগাঁও এর এসিআই সেন্টার এ অনুষ্ঠিত হয় এই বাইক এর লঞ্চিং অনুষ্ঠান। অনুষ্ঠানে যোগ দেন ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।
অনুষ্ঠানে জানানো হয়, ১৫০ সিসি সেগমেন্টের এই বাইকটিতে রয়েছে বিএস ৬ ফুয়েল ইঞ্জেকশন ইঞ্জিন, যা পরিবেশবান্ধব। এছাড়াও বাইকটিতে রয়েছে এলইডি টেল লাইট, এলইডি ফ্ল্যাশার, সাইড স্ট্যান্ড উইথ ইঞ্জিন কাট অফ সুইচ। আরো রয়েছে এবিএস ব্রেকিং সিস্টেম যা রাইডারকে দূর্ঘটনা এড়াতে সাহায্য করে।
বাইকটি ৩টি আকর্ষণীয় রং এ বাজারে পাওয়া যাবে। যা যথাক্রমে মেটালিক ব্ল্যাক, মেটালিক গ্রে ও মেজেস্টি রেড। এছাড়াও বাইকগুলোর রীম কালারেও রয়েছে বিশেষ বৈচিত্র। ডিলাক্স ছাড়াও বিএস ৬ ফুয়েল ইঞ্জেকশন ইঞ্জিন বিশিষ্ট আরও ২টি নতুন রং এর মডেল বাজারে পাওয়া যাবে যা যথাক্রমে ম্যাট রেড ও ডার্ক ম্যাট ব্লু।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মটরস এর এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব সব্রত রঞ্জন দাস। এছাড়াও এসিআই মটরস এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন।


প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৩ | সময়: ৬:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ