সর্বশেষ সংবাদ :

ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা শত্রুতা বশত

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ফরহাদ হোসেন (২৬) নামে এক ভ্যান চালককে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার ঘটনায় অভিযুক্ত মকবুল হোসেনকে (৫২) আটক করেছে পুলিশ। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এর আগে মঙ্গলবার সন্ধ্যায় নাটোর সদর উপজেলার সুলতানপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক মকবুল হোসেন বড়াইগ্রাম কালিবাড়ি মহল্লার মৃত তমিজ উদ্দিনের ছেলে।
থানা ও সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ৯টার দিকে মকবুল রাজ্জাক মোড় থেকে চকপাড়া যাবার কথা বলে তার প্রতিবেশী ফরহাদ হোসেনের ভ্যানে উঠে। ভ্যানটি চকপাড়া এলাকায় পৌঁছলে একজন লোক আসবে জানিয়ে তাকে ভ্যানটি থামাতে বলে। এ সময় ভ্যানটি রাস্তার পাশে দাঁড় করালে হঠাৎ মকবুল পেছন থেকে তার ঘাড়ে ধারালো চাকু দিয়ে আঘাত করে পালিয়ে যায়।
ফরহাদের আর্তনাদ শুনে স্থানীয়রা তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
বড়াইগ্রাম থানা অফিসার ইনচার্জ আবু সিদ্দিক বলেন, গোয়েন্দা নজরদারি ও তথ্য প্রযুক্তি কাজে লাগিয়ে নাটোরের সুলতানপুর এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। ঘটনার সত্যতা স্বীকারের পাশাপাশি পূর্ব শত্রুতা থেকেই সে এ ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে।


প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ | সময়: ৮:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ