সর্বশেষ সংবাদ :

অনিল মারান্ডির মৃত্যুবার্ষিকীতে এমপি বাদশার পক্ষে শ্রদ্ধাঞ্জলি

স্টাফ রিপোর্টার : আদিবাসীদের অধিকার আদায়ে আজীবন সংগ্রামী জাতীয় আদিবাসী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি অনিল মারান্ডির মৃত্যুবার্ষিকীতে পরিষদের প্রধান উপদেষ্টা ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপির পক্ষে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।
শনিবার দুপুরে গোদাগাড়ী উপজেলার কাঁকনহাটের পাঁচগাছিয়া-লালমাটিয়া গ্রামে অনিল মারান্ডির সমাধিতে আদিবাসী পরিষদ ও ওয়ার্কার্স পার্টির নেতারা এই শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পর্যায়ক্রমে পার্টি ও পরিষদসহ অন্যান্য সংগঠনের পক্ষ থেকেও পুষ্পস্তবক অর্পণ করা হয়।
শ্রদ্ধা নিবেদন শেষে একটি স্মরণ সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন জাতীয় আদিবাসী পরিষদের সহ-সভাপতি খ্রিষ্টিনা বিশ্বাস।
আলোচনা সভায় বক্তব্য দেন, আদিবাসী পরিষদের উপদেষ্টা ও রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গনেশ মার্ডি, আদিবাসী নেতা বিমল চন্দ্র রাজোয়াড়, রাজকুমার সাও, নরেন পাহান, প্রদীপ লাকড়া, আনোয়ার হোসেন, অনিল মারান্ডির সহধর্মিণী ইস্তিনা মর্মু, নন্দলাল ওঁরাও, উপেন রবিদাস প্রমুখ। সভাটি পরিচালনা করেন জাতীয় আদিবাসী পরিষদের দপ্তর সম্পাদক সুভাষ চন্দ্র হেমব্রম।


প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ | সময়: ৪:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ