সর্বশেষ সংবাদ :

ফারুক চৌধুরীকে নিয়ে কটুক্তি করায় আসাদ-রাব্বানী-মামুন অবাঞ্চিত

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহী জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ গত বুধবার বিকালে তানোর থানা মোড়ে পথসভায় এমপি ওমর ফারুক চৌধুরীকে রাজাকার পুত্র বলেন। আসাদের কটুক্তিমুলক কথা বলার প্রতিবাদে বৃহস্পতিবার বিকালে থানা মোড়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাইনুল ইসলাম স্বপনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, তানোর যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যার লুৎফর হায়দার রশিদ ময়না, ভাইস চেয়ারম্যার সোনিয়া সরদার, আবু বাক্কার, ইউপি চেয়ারম্যার মজিবর রহমান, আতাউর রহমান, ফজলে রাব্বী ফরাদ, কামরগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফি কামাল মিন্টু প্রমুখ।
বক্তারা ওমর ফারুক চৌধুরীকে কটুক্তি করে রাজাকার পুত্র বলায়, সাবেক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, তানোর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানী ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনকে তানোরে অবাঞ্চিত ঘোষণা করে বক্তব্য রাখেন।
অপর দিকে আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে প্রচার মিছিল ও বর্ধিত সভা করা হয়। বিকাল সাড়ে ৪ টায় উপজেলা অডিটেরিয়মে তানোর থানা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, এমপি ওমর ফারুক চৌধুরী।


প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩ | সময়: ৬:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ