মুক্তিযুদ্ধের পক্ষে ইতিবাচক সংবাদ প্রকাশ করে সানশাইন : মেয়র লিটন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, দৈনিক সানশাইন রাজশাহীকে দেশের মানুষের নিকট ইতিবাচকভাবে তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে থাকে। পত্রিকাটি অতীতের ন্যায় আগামীতেও মুক্তিযুদ্ধের পক্ষে ইতিবাচক সংবাদ প্রকাশ করে যাবে বলে আমরা প্রত্যাশা করি।
রবিবার নগরীর শাহ ডাইন কনফারেন্স হলে আয়োজিত দৈনিক সানশাইনের তিনযুগ পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় মেয়র লিটন তিন যুগপূর্তি উপলক্ষ্যে দৈনিক সানশাইন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক মোঃ ইউনুস আলীকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় রাসিক মেয়রকে সানশাইন পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।
মেয়র লিটন বলেন, দৈনিক সানশাইন চেষ্টা করেছে রাজশাহীর চিত্র বারবার তুলে নিয়ে আসার জন্য। তবে উর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ সেভাবে করা যায়নি। সানশাইন মুক্তিযুদ্ধের পক্ষে বিভিন্ন কথা তুলে ধরে।
তিনি বলেন, রাজশাহীতে দশ লক্ষ মানুষের বসবাস। আমরা রাজশাহীকে শিক্ষানগরী বলি, এখানে অনেক পুরোনো শিক্ষাপ্রতিষ্ঠান রয়েছে। তবে কষ্টের বিষয় হল, রাজশাহীতে সংবাদপত্র পাঠকের সংখ্যা খুবই কম। আমরা এবিষয়ে চেষ্টা করেছি কিন্তু সেটার ব্যাপকতা সেভাবে বাড়েনি। আমি সকলকে সংবাদপত্র পড়ার অভ্যাস তৈরি করার জন্য অনুরোধ করছি। এসময় তিনি সানশাইন আরও দীর্ঘদিন তার কার্যক্রম চলমান রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।দৈনিক সানশাইন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক মোঃ ইউনুস আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দেশ বরেণ্য সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব মঞ্জুরুল আহসান বুলবুল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ, রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ রফিকুল আলম, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ রফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে নগরীর গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও পত্রিকাটির জেলা, উপজেলা পর্যায়ের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ | সময়: ৬:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ