তানোরে নেশার টাকার জন্য নানিকে হত্যা, নাতি আটক

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে নেশার টাকা না দেওয়ার কারণে বৃদ্ধ নানিকে মারপিট করে হত্যা করেছে পাষন্ড নাতি। নিহত সোনা সরেন (৭৫) উপজেলার কলমা ইউনিয়নের গোদামারী আদিবাসিপাড়ার চরন টুডুর স্ত্রী। এ ঘটনায় পুলিশ ইসমাইল সরেনকে (৩৫) গ্রেপ্তার করেছে। হত্যার ঘটনায় গতকাল সোমবার দুপুরে নিহতের মেয়ে আমেনা টুডু বাদি হয়ে ইসমাইল সরেনকে আসামী করে থানায় হত্যা মামলা করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, তানোর উপজেলার কলমা ইউনিয়নের গোদাগারী আদিবাসিপাড়ায় জিতু সরেনের পুত্র ইসমাইল সরেন নেশাগ্রস্থ অবস্থায় রবিবার বেলা ১২টার দিকে বাড়ি ফিরে তার বৃদ্ধ নানি সোনা সরেনের কাছে নেশা খাবার টাকা চায়। এসময় সোনা সরেন তার বয়স্ক ভাতার টাকা তাকে দিতে রাজি হননি। সে সময় ইসমাইল ক্ষিপ্ত হয়ে সোনা সনেরকে মারপিট করেন। বুকে লাথি ও লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। মুহুতের মধ্যে সোনা সরেনের মুখ দিয়ে ও মাথা ফেটে রক্ত বের হতে থাকে। ইসমাইল হাতে লাঠি নিয়ে বাড়ির দরজার সামনে দাড়িয়ে থাকে।
বাড়ির অন্য সদস্যরা তার ভয়ে বাড়িতে ঢুকতে পারেনি। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ির সদস্যরা বাড়িতে ঢুকে দেখেন ঘরের মধ্যে সোনা সরেন মরে পড়ে আছে। স্থানীয় লোকজন থানায় খবর দিলে তানোর থানার ওসি রাত ৯টার দিকে ঘটনাস্থলে যান। পুলিশ গ্রামের মধ্যে থেকে ইসমাইল সরেনকে গ্রেপ্তার করেন।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, এ ঘটনায় নিহতের মেয়ে বাদি হয়ে থানায় হত্যা মামলা করেছেন। লাশ মর্গে পাঠানো হয়েছে। হত্যার অভিযোগে অভিযুক্ত ইসমাইল সরেনকে সোমবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৩ | সময়: ৬:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ