সর্বশেষ সংবাদ :

গোদাগাড়ীতে ৮টি স্বর্ণের বারসহ একজন গ্রেপ্তার 

গোদাগাড়ী প্রতিনিধি : 

রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ৮ টি স্বর্ণের বারসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাকৃত স্বর্ণ ব্যবসায়ী হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বকচর এলাকার আব্দুল মান্নানের ছেলে কামরুজ্জামান (২৭)শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ী সরকারি কলেজের সামনে রাজশাহী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও গোদাগাড়ী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে স্বর্ণেরবার গুলো উদ্ধার করে।

 

 

রাজশাহী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক পারভিন আক্তার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চাঁপাইনবাবগঞ্জ থেকে এক ব্যাক্তি গোদাগাড়ীতে স্বর্ণ বিক্রয়ের উদ্দেশ্যে ইজি বাইকে চড়ে যাচ্ছে।

 

 

গোদাগাড়ী সরকারি কলেজের সামনে গোদাগাড়ী থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে কামরুজ্জামানানের কাছে থাকা ৮টি স্বর্ণের বার উদ্ধার ও গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণগুলো আসল কিনা তা পরীক্ষা করার জন্য গোদাগাড়ী উপজেলার সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ হাসানের উপস্থিতিতে স্থানীয় স্বর্ণকার উদ্ধারকৃত স্বর্ণগুলো আসল বলে নিশ্চিত করেন। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি)কামরুল ইসলাম বলেন, এই ঘটনায় মামলা দায়ের করে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হবে।

সানশাইন / শামি


প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ | সময়: ১০:৩৬ অপরাহ্ণ | Daily Sunshine