সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে ২০ শিক্ষার্থী আহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : 
চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে গিয়ে সড়কের পাশে তাল গাছের সাথে ধাক্কা লেগে ২০ শিক্ষার্থী আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর আহত হয়েছেন ৩ শিক্ষার্থী। শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা-নাচোল সড়কের পাওয়েল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

আহত শিক্ষার্থী নিরব ও দেলোয়ার জানান, শিবগঞ্জের দাদনচকসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা জিনিয়াস কোচিং সেন্টারের আয়োজনে পিকনিকে যাচ্ছিলাম। আমাদের বহন করা বাসটির একটি চাকা পাংচার হয়ে উল্টে গিয়ে আমরা আহত হয়।

জিনিয়াস কোচিং সেন্টারের শিক্ষক জসিম উদ্দিন জানান, শিক্ষার্থীসহ ৭৫ জন যাত্রী নিয়ে পিকনিকের উদ্দেশে নাচোলের স্বপ্নপল্লী বিনোদন পার্কে যাওয়ার পথে বাসের সামনের একটি চাকা পাংচার হয়ে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি তালগাছের ধাক্কা লেগে খাদে উল্টে যায়। আহত শিক্ষার্থীরা শিবগঞ্জ উপজেলার মনাকষা ও দুর্লভপুর ইউনিয়নের বাসিন্দা। তারা দাদনচক এলাকার জিনিয়াস কোচিং সেন্টারের শিক্ষার্থী ছিলো।

 

 

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার এসআই আমিনুল ইসলাম জানান, সকালে শিবগঞ্জ উপজেলার দাদনচকের জিনিয়াস কোচিং সেন্টারের শিক্ষার্থীদের নিয়ে একটি বাস পিকনিকের উদ্দেশ্যে নাচোলের স্বপ্নপল্লী বিনোদন পার্কে যাচ্ছিল। পথিমধ্যে আমনুরা পাওয়েল এলাকায় বাসটির চাকা পাংচার হয়ে যায়। পরে বাসটি উল্টে সড়কের ধারের তাল গাছের সাথে ধাক্কা লাগলে পাশে থাকা পেয়ারা বাগানে পড়ে যায়। স্থানীয়রা ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দিলে আহতদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে।

 

২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের চিকিৎসক ডা.মাহফুজ রায়হান জানান, এক সঙ্গে বিপুল সংখ্যক আহত শিক্ষার্থী আসায় চিকিৎসা দিতে হিমসিম খেতে হয়েছে। ২০ শিক্ষার্থী হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে দুইজন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরেকজনকে রাজশাহী মেডিক্যাল কলেজে রেফার্ড করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

 

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ সাজ্জাদ হোসেন জানান, শিক্ষার্থীদের বহনকারি
বাসটি পুলিশ হেফাজতে রয়েছে। শিক্ষার্থীদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে পুলিশ সদস্যরা
সহযোগিতা সর্বাত্মক চেষ্টা করেছে।

সানশাইন / শামি


প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ | সময়: ৬:২৮ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর