সর্বশেষ সংবাদ :

নওগাঁয় ট্রাকসহ আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

সাহেব আলী,নওগাঁ:
নওগাঁর আত্রাইয়ে আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। উদ্ধার করা হয়েছে প্রায় আড়াই লাখ টাকা মূল্যের ৪টি চোরাই গরু এবং এ কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়।

 

 

 

বৃহস্পতিবার (০২ মার্চ) নওগাঁ ও বগুড়া জেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, নওগাঁ জেলার সদর উপজেলার জগৎসিংপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে ইমরান হোসেন (২৯) রজাকপুর গ্রামের মৃত বাছেদের ছেলে রফিকুল ইসলাম(৪০), রাণীনগর উপজেলার পাকুরিয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে জহুরুল ইসলাম (৩২) এবং বগুড়া জেলার আদমদিঘী উপজেলার পশ্চিম সিংড়া গ্রামের মৃত ছলিম মন্ডলের ছেলে হারুন অর রশিদ হারুন(২৮)।

 

 

 

আত্রাই থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার জানান, গত ১৬ ফেব্রুয়ারী জাকির হোসেন এবং ২৭ ফেব্রুয়ারী আব্দুর রহমান গরু চুরির অভিযোগে আত্রাই থানায় দুটি মামলা দায়ের করেন। পুলিশ সুপারের দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তির সহায়তায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ চাঁদ আলীর নেতৃত্বে নওগাঁ ও বগুড়া জেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। চোরাই গরু পরিবহন কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাকও জব্দ করা হয়েছে।

 

 

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা গরু চুরির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আসামীদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ পূর্বক রিমান্ডের আবেদন করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

সানশাইন / শামি

 


প্রকাশিত: মার্চ ২, ২০২৩ | সময়: ৭:৫৯ অপরাহ্ণ | Daily Sunshine