রাজশাহীতে ছাত্র বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার পদ্মা আবাসিক এলাকার মাদ্রাসার এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার আবাসিক শিক্ষককে গ্রেফতার করেছে আরএমপি চন্দ্রিমা থানা পুলিশ। গ্রেফতারকৃত মো: মোস্তাকিন (২১) রাজশাহী জেলার চারঘাট থানার বনকেশর এলাকার মো: আলমের ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন ডাঁশমারি এলাকার ১০ বছর বয়সের এক ছেলে চন্দ্রিমা থানাধীন পদ্মা আবাসিক এলাকার মাদরাসাতুল আঞ্জুম মাদ্রাসায় আবাসিক থেকে চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করত। মাদ্রাসার আবাসিক ভবন ছিল চন্দ্রিমা থানাধীন হজের মোড়ে। গত ২০ ফেব্রুয়ারি রাত ৩টার দিকে সেই ছাত্রকে মাদ্রাসার আবাসিক শিক্ষক মোস্তাকিন বলাৎকার করে এবং ঘটনাটি প্রকাশ না করার জন্য তাকে নিয়মিত বিভিন্ন হুমকি প্রদান করতে থাকে।
গত ২৭ ফেব্রুয়ারি সেই ছাত্রটি ঐ প্রতিষ্ঠানের এক শিক্ষককে বিষয়টি জানায় এবং ঐ শিক্ষকের মোবাইল ফোন হতে তার বাবা-মাকেও অবগত করে। বলাৎকারের স্বীকার ছাত্রের পিতা ও মাদ্রাসা কর্তৃপক্ষ বিষয়টি চন্দ্রিমা থানা পুলিশের কাছে অভিযোগ করেন।
এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: আরেফিন জুয়েলের নির্দেশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: নূরে আলমের তত্ত্বাবধানে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ এস এম মাসুদ পারভেজ, এসআই প্লাবন কুমার সাহা, এসআই ওহিদুর রহমান সোমবার দিবাগত রাত ২টার দিকে মাদ্রাসার আবাসিক ভবনে অভিযান পরিচালনা করে আসামি মোস্তাকিনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র চন্দ্রিমা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলা রুজু করা হয়েছে।


প্রকাশিত: মার্চ ১, ২০২৩ | সময়: ৬:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর