সর্বশেষ সংবাদ :

৩ ম্যাচে দুই হ্যাটট্রিকে ৭ গোল করলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক: ক্রিস্টিয়ানো রোনালদো। সৌদি প্রো লিগে আল নাসেরের হয়ে রীতিমতো উড়ছেন। সবশেষ তিন ম্যাচে করেছেন দুটি হ্যাটট্রিক। গোল করেছেন ৭টি। ৫ ম্যাচে তার মোট গোল এখন ৮, অ্যাসিস্ট ২টি।
শনিবার রাতে দামাকের বিপক্ষে প্রথমার্ধেই হ্যাটট্রিক করেন রোনালদো। তার হ্যাটট্রিকে ভর করে আল নাসের জয় পায় ৩-০ ব্যবধানে। এই জয়ে ১৮ ম্যাচ থেকে ৪৩ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে অবস্থান নিয়েছে নাসের। সমান ম্যাচ থেকে ৪১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আল ইত্তিহাদ।
এদিন ম্যাচের ১৮ মিনিটেই পেনাল্টি পায় আল নাসের। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন রোনালদো। এরপর ২৩ মিনিটের মাথায় সতীর্থের অ্যাসিস্টে নিজের জোড়া গোল পূর্ণ করেন। আর ৪৪ মিনিটের মাথায় পাল্টা আক্রমণে আরও একটি গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন। এটা ছিল তার ক্যারিয়ারের ৬২তম হ্যাটট্রিক, আর আল নাসেরের হয়ে দ্বিতীয়।
জানুয়ারি মাসের ২৩ তারিখ আল নাসেরের হয়ে আল ইত্তিফাকের বিপক্ষে অভিষেক হয় রোনালদোর। অভিষেক ম্যাচে অবশ্য গোল পাননি তিনি। পরের ম্যাচে আল ফাতেহ’র বিপক্ষে অন্তিম মুহূর্তে গোল করে হিসাবের খাতা খোলেন তিনি। পরের ম্যাচে আসল ক্রিস্টিয়ানো রোনালদোকে দেখে প্রতিপক্ষ আল ওয়েহদা। তাদের বিপক্ষে হ্যাটট্রিকসহ ৪ গোল করেন সিআরসেভেন। আর আল নাসের জয় পায় ৪-০ ব্যবধানে।
চতুর্থ ম্যাচে আল তাউনের বিপক্ষে গোল না পেলেও দুটি গোলে করেছিলেন অ্যাসিস্ট। এরপর শনিবার রাতে দামাকের বিপক্ষে আরও একটি হ্যাটট্রিক করে দলকে জেতান। তাতে ৫ ম্যাচে দুই হ্যাটট্রিকে তার মোট গোল হয়েছে ৮। অ্যাসিস্ট ২টি। সৌদি প্রো লিগের এবারের মৌসুমে সর্বোচ্চ গোলাদাতা হওয়ার পথে তার সামনে আছেন সতীর্থ তালিসকা। তিনি ১৩ গোল নিয়ে আছেন শীর্ষে। যে ফর্মে আছেন পর্তুগীজ তারকা তাতে হয়তো অচিরেই তাকে পেছনে ফেলবেন তিনি।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩ | সময়: ৭:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ