আরএমপি’র অভিযানে ১২ কেজি গাঁজা পিকআপ সহ আটক এক 

স্টাফ রিপোর্টার :

রাজশাহী মহানগরীতে ১২ কেজি গাঁজা-সহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত মো: সাহেদ আলী (৩২) রাজশাহী মহানগরীর কাটাখালী থানার মাসকাটাদিঘীর মো: সোহরাব আলীর ছেলে।

 

 

আরএমপি সূত্রে জানা যায়, (২৩ জানুয়ারি) সোমবার সকাল ৭ টায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপে করে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে নাটোরের দিক হতে রাজশাহী’র দিকে আসছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের একটি টিম সকাল সোয়া ৭ টায় মহানগরীর বেলপুকুর থানার পেট্রোনাস ফিলিং স্টেশনের সামনে অবস্থান নেয়। একসময় পিকআপটিকে আসতে দেখে থামার জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে পিকআপের চালক পিকআপ থামালে ডিবি পুলিশ চালক মো: সাহেদ আলীকে আটক করে। এসময় পিকআপের কেবিন হতে কমল (২৭) নামের একজন পালিয়ে যায়।

 

 

পরবর্তীতে আটককৃত পিকআপটি তল্লাশী করে পিকআপের পিছন হতে ১২ কেজি গাঁজা উদ্ধার হয় এবং পিকআপটিকে জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি সাহেদ জানায়, সে ও পলাতক আসামি কমল বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত গাঁজা গুলো বহন করে রাজশাহী শহরে নিয়ে আসছিল। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মহানগরীর বেলপুকুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে এবং পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ | সময়: ১০:০৫ অপরাহ্ণ | Daily Sunshine