সর্বশেষ সংবাদ :

কালাইয়ে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, জয়পুরহাট: জয়পুরহাটের কালাইয়ে মাদক উদ্ধার বিশেষ অভিযানে ১ হাজার পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গাজিউল ইসলাম (৪৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কালাই থানা পুলিশ।
মঙ্গলবার রাত সাড়ে ১০টায় কালাই উপজেলার পুনট ইউনিয়নের পুনট বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত গাজিউল ইসলাম উপজেলার উদয়পুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের মহাফেজ উদ্দিনের ছেলে। তার কাছ থেকে জব্দ করা মাদকদ্রব্যের মূল্য দুই লাখ টাকা বলে জানান কালাই থানার পুলিশ।
বুধবার সকালে এ বিষয়টি নিশ্চিত করে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মঈনুদ্দীন বলেন, মঙ্গলবার রাতে মাদক উদ্ধার অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানাযায় কালাই উপজেলার পুনট বাসস্ট্যান্ড এলাকায় মাদকদ্রব্যে কেনা বেচার জন্য এক মাদক ব্যবসায়ী অপেক্ষা করছে।
সংবাদ পেয়ে কালাই থানা পুলিশ পুনট বাসস্ট্যান্ডে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাজিউল ইসলাম পালানোর চেষ্টাকালে পুলিশ তাকে হাতেনাতে আটক করে। তার দেহ তল্লাশী করে ১ হাজার পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব মাদকদ্রব্যের বাজার মূল্য ২ লাখ টাকা।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী গাজিউল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে। গাজিউল ইসলাম একজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার নামে বিভিন্ন আদালতে একাধিক মাদক মামলা বিচারাধীন রয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৩ | সময়: ৭:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ