চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচন শোকজ খেলেন আওয়ামী লীগের দুই নেতা 

গোমস্তাপুর প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব হুমায়ুন রেজা এবং গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোমস্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় নির্বাচন কমিশন কর্তৃক শোকজ নোটিশ পেয়েছেন।

 

 

মাত্র ৪ ঘণ্টা সময় দিয়ে তাদেরকে জবাব দিতে বলা হয়েছে। রবিবার রাতেই চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা দেলোয়ার হোসেন স্বাক্ষরিত শোকজ নোটিশ এর প্রেক্ষিতে জানা যায়, সম্প্রতি উক্ত দুই নেতা গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জিয়াউর রহমানের সমর্থনে এক জনসভায় তাদের বক্তব্য বিএনপি ও জামায়াত সমর্থিত নেতাকর্মীদের আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় জাতীয় সংসদের ৪৪ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে ভোটকেন্দ্রে আসতে বারণ করেন। এমনকি তারা এ প্রসঙ্গে হুমকিও প্রদান করেন।

 

 

তাদের বক্তব্য সম্বলিত একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। নির্বাচন কমিশন এই ভিডিও ক্লিপটি হাতে পেয়ে উক্ত দুই নেতাকে তাৎক্ষণিক শোকজ করে। শেষ খবর পাওয়া পর্যন্ত দুই নেতা শোকজ নোটিশের জবাব দিয়েছেন বলে জানা গেছে।

 

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ | সময়: ১০:১০ অপরাহ্ণ | Daily Sunshine